MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মেসির পেনাল্টি মিসের বলের দাম ২৪ লাখ টাকা!

In খেলাধুলার বিবিধ - Jul 07 at 5:11pm
মেসির পেনাল্টি মিসের বলের দাম ২৪ লাখ টাকা!

কোপা আমেরিকার শত বছর পূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ আসরের ফাইনালে ওঠে চিলি ও আর্জেন্টিনা। টানা দ্বিতীয়বারের মতো টাইব্রেকারে গড়ায় কোপার ফাইনাল।

টাইব্রেকারে চিলির কাছে হেরে যায় আর্জেন্টিনা। দলটির অধিনায়ক ও বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি অবশ্য পেনাল্টি মিস করেছিলেন। তার নেওয়া শটটি বারের ওপর দিয়ে চলে যায়। এরপরের ঘটনা সবার জানা। মেসি অবসর ঘোষণা করলেন।

তাকে ফেরাতে আর্জেন্টিনার সমর্থকরা রাস্তায় নেমে এল। মেসির পাশাপাশি আরো সাত-আটজন আর্জেন্টাইন ফুটবলার আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলার প্রস্তুতি নিচ্ছেন।

কিন্তু এমন সময় শোনা গেল ভিন্ন কথা। লিওনেল মেসি যে বলটি মিস করেছিলেন সেটা ২৭ হাজার ইউরোতে বিক্রি হতে যাচ্ছে (বাংলাদেশি টাকায় প্রায় ২৪ লাখ)। মেসি শট নেওয়ার পরে বলটি বারের ওপর দিয়ে গিয়ে গ্যালারিতে পড়ে। আর সেখানে বসে থাকা চিলিয়ান সমর্থক পেদ্রো ভাসকোয়েস বলটি পেয়ে যান।

তিনিই বলটি নিলামে তুলেছেন। মেসির সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচে সর্বশেষ কিক নেওয়া বলটি তার দখলে। তাইতো নিলামে বলটির দাম বৃহস্পতিবার পর্যন্ত ২৭ হাজার ইউরো উঠেছে। বলটির এত দাম ওঠায় অবশ্য ভাসকোয়েস ভয়ে আছেন। ভয় হলো বলটি যদি চুরি হয়ে যায়!

এ বিষয়ে পেদ্রো ভাসকোয়েস বলেন, ‘বলটির দাম ইতিমধ্যে ২৭ হাজার ইউরো উঠেছে। আমার ভয় হচ্ছে। আরো যদি দাম ওঠে তাহলে বলটি আমি আমার বাসায় রাখতে পারব না। চুরি হয়ে যেতে পারে। তার আগেই অবশ্য আমি বলটি বিক্রি করে দেব। সেটা অবশ্য পরিস্থিতির ওপর নির্ভর করবে। বলটি পাওয়াটা সত্যিই দারুণ কিছু ছিল। তার ওপর এভাবে বলটির দাম বেড়ে যাওয়াটা আরো মজার।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6803
Post Views 599