MysmsBD.ComLogin Sign Up

এবার অর্জুন কাপূরের সঙ্গে জুটি বাঁধছেন আনুষ্কা

In সিনেমা জগৎ - Jul 06 at 10:18pm
এবার অর্জুন কাপূরের সঙ্গে জুটি বাঁধছেন আনুষ্কা

সদ্য মুক্তি পেয়েছে ‘সুলতান’। এবার রূপোলি পর্দায় অর্জুন কাপূরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অনুষ্কা শর্মাকে? আগামী সিনেমা ‘কানেডা’-তে ‘কি অ্যান্ড কা’-র অভিনেতা অর্জুনের সঙ্গে দেখা যাবে ‘সুলতান’-এর নায়িকাকে। এই সিনেমার পরিচালনা করছেন নভদীপ সিংহ। তিনি অনুষ্কা অভিনীত ‘এনএইচ ১০’ সিনেমা পরিচালনা করেছিলেন।

সূত্রের খবর, শুধু অভিনয়ই নয়, সিনেমার প্রযোজকও হবেন অনুষ্কা। ছবিতে অভিনয়ের ব্যাপারে অর্জুনের সঙ্গে কথাবার্তা চলছে। জানা গেছে, পরিচালক নভদীপ চিত্রনাট্য দেখিয়েছেন অর্জুনকে। সিনেমার চুক্তিপত্রে সই না করলেও ‘গুন্ডে’-র তারকার অভিনয় করার বিষয়টি কার্যত পাকা হয়ে গিয়েছে।

ওয়াকিবহাল সূত্রের খবর, ‘কানাডা’-র পাঞ্জাবি উচ্চারণ সাধারণত যে রকম হয়, তার থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে।

সব কিছু ঠিক থাকলে ‘কানেডা’ অনুষ্কার তৃতীয় প্রযোজনা হতে চলেছে। এর আগে ‘ফিলাউরি’ ও ‘এনএইচ ১০’ সিনেমার প্রযোজনা করেছিলেন তিনি। ২৮ বছরের অভিনেত্রী ইতিমধ্যেই ‘ফিলাউরি’-র শেষপর্বের কাজ সম্পন্ন করেছেন। এই সিনেমায় তাঁকে দিলজিত দোসাঞ্জ এবং ‘লাইফ অফ পাই’-এর অভিনেতা সুরজ শর্মার সঙ্গে দেখা যাবে।

৩১ বছরের অর্জুনের হাতে এখন দুটি সিনেমা। ‘হাফ গার্লফ্রেন্ড’-এ শ্রদ্ধা কাপূরের সঙ্গে দেখা যাবে তাঁকে। অন্যদিকে, ‘মুবারক’ সিনেমায় কাকা অনিল কাপূরের সঙ্গে অভিনয় করছেন তিনি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7066
Post Views 324