MysmsBD.ComLogin Sign Up

ডি ভিলিয়ার্সের ব্যাটে বার্বাডোজের জয়

In ক্রিকেট দুনিয়া - Jul 06 at 11:46am
ডি ভিলিয়ার্সের ব্যাটে বার্বাডোজের জয়

এবি ডি ভিলিয়ার্স ফর্মে মানে প্রতিপক্ষের অবস্থা খারাপ। ডি ভিলিয়ার্স ফর্মে ফিরেছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। এর ঝালটা বুঝেছেন তার দক্ষিণ আফ্রিকা দলের সতীর্থ ফাফ ডু প্লেসি। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক তিনি। ডি ভিলিয়ার্সের ঝড়ো অপরাজিত ৬৩ রানে সিপিএলে প্রথম জয় পেয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস।

মঙ্গলবার এই ম্যাচে হেরে বিপদ বাড়লো প্যাট্রিয়টসদের। লিগে ৪ ম্যাচে এটা তাদের তৃতীয় হার। কেবল ত্রিনবাগো নাইট রাইডার্সের সাথে তাদের দুর অবস্থা মেলে। বার্বাডোজ দুই ম্যাচের একটি জিতলো।

সেন্ট কিটসে ৮ উইকেটে ১৬২ রান তুলেছিল প্যাট্রিয়টস। জবাবে ১৮.৪ ওভারে ৩ উইকেটে ১৬৬ রান তুলে জয়ের বন্দরে পৌঁছেছে তারা। তরুণ এভিন লুইস ফর্মে আছেন। এই ওপেনার ৩৩ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫০ রান করেছেন। এরপর জোনাথন কার্টারের ৪১ সবচেয়ে উল্লেখযোগ্য। ২টি করে উইকেট নেন দুই দক্ষিণ আফ্রিকান পেসার ওয়েন পার্নেল ও ডেভিড উইজে।

স্টিভেন টেলর (৩) দ্রুত আউট হলেন। পার্নেল ব্যাটিংয়ে সারপ্রাইজ প্রোমোশন পেলেন। ১৬ রান করে তার বিদায়ের পর শোয়েব মালিক ও ডি ভিলিয়ার্স জুটি গড়েন। তৃতীয় উইকেটে তাদের ৬৩ রানের জুটি জয়ের দিকে নিয়ে গেছে দলকে। মালিক ৫৪ রান করেছেন। কাইরন পোলার্ড ও ডি ভিলিয়ার্স হার না মেনে জিতিয়েছেন দলকে। ৩৩ বলে ৫টি চার ও ৩টি ছক্কায় ৬৩ রানে অপরাজিত থাকেন ডি ভিলিয়ার্স। পোলার্ড করেন ২৫ রান।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 500