MysmsBD.ComLogin Sign Up

‘ঈদগাহে জায়নামাজ ছাড়া কিছু নেয়া যাবে না’

In দেশের খবর - Jul 05 at 3:20pm
‘ঈদগাহে জায়নামাজ ছাড়া কিছু নেয়া যাবে না’

এবারে ঈদগাহে জায়নামাজ ছাড়া কিছু নেয়া যাবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ মঙ্গলবার সকালে জাতীয় ঈদগা ময়দানে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে এসে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদের নামাজে অংশগ্রহণেচ্ছু মুসল্লিরা জায়নামাজ ছাড়া আর কিছুই সঙ্গে আনতে পারবেন না। ব্যাগ জাতীয় কিছু সঙ্গে থাকলে তা বাইরে রেখে মুসল্লিদের ঈদগা ময়দানে প্রবেশ করতে হবে। যারা গাড়ি নিয়ে আসবেন তাদের অবশ্যই মৎস্যভবন, জিরোপয়েন্ট ও দোয়েল চত্বরে পার্কিং করে ঈদগায়ে প্রবেশ করতে হবে।

জাতীয় ঈদগা ময়দানে ঈদ জামাতে কঠোর নিরাপত্তাবলয় তৈরি করা হয়েছে। এবারে নানা বিবেচনায় ঈদগা ময়দান ঘিরে ৬ স্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে।

গুলশানে হামলার ঘটনায় তিনি বলেন, দুজনকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরো কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এর আগে সোমবার রাজারবাগে এক শোকসভায় আইজিপি এ কে এম শহীদুল হক বলেছিলেন, হামলার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক রাখা হয়েছে। তাদের এখন চিকিৎসা দেওয়া হচ্ছে।

তারা সুস্থ হয়ে উঠলে জিজ্ঞাসাবাদ করা হবে। গত শুক্রবার গুলশানের অভিজাত হলি অর্টিসান রেস্টুরেন্টে দেশি-বিদেশি নাগরিকসহ ২০ জনকে হত্যা করে সন্ত্রাসীরা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 221