MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

দলে ফিরছেন বাটলার, স্ট্রোকস

In ক্রিকেট দুনিয়া - Jul 05 at 12:37pm
দলে ফিরছেন বাটলার, স্ট্রোকস

আগামী ১৪ জুলাই পাকিস্তানের বিপক্ষে লর্ডসে প্রথম টেস্ট খেলবে ইংল্যান্ড। ইনজুরি কাটিয়ে লর্ডস টেস্টে খেলতে পারেন ইংলিশ অলরাউন্ডার বেন স্ট্রোকস। তার সঙ্গে ফিরবেন জস বাটলারও। দলটির কোচ ট্রেভর বেইলিস বিষয়টি নিশ্চিত করেছেন।

স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে দুজনকে দলে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বেইলিস। আগামী বৃহস্পতিবার চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টের স্কোয়াড ঘোষণা করবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

উইকেট রক্ষক ব্যাটসম্যান বাটলারের পরিবর্তে নভেম্বর থেকে ইংলিশ দলে জনি বেয়ারস্টো। ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটের পিছনেও দায়িত্ব সামলাচ্ছেন বেয়ারস্টো। কোচ বেইলিস জানিয়েছেন বেয়ারস্টো পাকিস্তানের বিপক্ষে উইকেটের পিছনে থাকবেন। বাটলারকে ব্যাটসম্যান হিসেবে খেলানো হবে।

এদিকে অলরাউন্ডর স্ট্রোকস ইনজুরি কাটিয়ে দলে ফিরছেন। গোড়ালির সমস্যায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলেই বিশ্রামে যান স্ট্রোকস। তখন বলা হয়েছিল স্ট্রোকসের গোড়ালিতে অপারেশন করা হবে। কিন্তু পরবর্তীতে অপারেশনের সিদ্ধান্ত থেকে সরে আসে ইসিবি। তাকে বিশ্রাম দিয়ে পাকিস্তানের বিপক্ষে ব্যাটসম্যান হিসেবে খেলানো হবে। বোলিংয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছে না বোর্ড।

কোচ বেইলিস স্ট্রোকসকে নিয়ে বলেন,‘ব্যাটসম্যান হিসেবে তাকে খেলানো হবে। আমি নিশ্চিত ব্যাটিংয়ে তার কোনো সমস্যা হবে না। সে ব্যাটিংয়ে নিজেকে মানিয়ে নিতে পারবে। সে ধীরে ধীরে উন্নতি করছে। বাকিটা ম্যাচের শেষ মুহুর্তে বোঝা যাবে।’

এদিকে জো রুটকে তিন নম্বরে ব্যাটিংয়ে নামানোর কথা জানিয়েছেন বেইলিস,‘দীর্ঘসময়ের জন্য রুটকে তিনে ব্যাটিং করানো হবে। রুটেরও একই ইচ্ছে। চারেও সে ভালো করছে। তবে আমরা চাচ্ছি দলের সেরা ব্যাটসম্যানকে তিনে খেলাতে ।’

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে শ্রীলঙ্কার বিপক্ষে বৃহস্পতিবার টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে ইংল্যান্ড। খেলাটি হবে সাউদম্পটনে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6814
Post Views 236