MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

'হাত ধরে টানাটানি করছেন কেন? যাচ্ছি তো', ধরা পড়ে বলল চোর!

In সাধারন অন্যরকম খবর - Jul 05 at 4:19am
'হাত ধরে টানাটানি করছেন কেন? যাচ্ছি তো', ধরা পড়ে বলল চোর!

চারতলার কার্নিসে দাঁড়িয়ে রয়েছে চোর। দেখে ফেলেছেন ফ্ল্যাট মালিক। চোর যাতে পালাতে না পারে সে জন্য তার হাত ধরে টানাটানি শুরু করে দিয়েছেন গৃহকর্তা। তখনই চোর বলতে শুরু করল, আরে হাত ধরে টানাটানি করছেন কেন?

আসছি তো। উফ আর পারি না। এক্ষুনি পড়ে গেলে কী হবে?

ধরা পড়ে গিয়ে কাকুতি মিনতি নয়, চারতলার কার্নিস থেকে নিরাপদ জায়গায় আসতে বাড়ির মালিকের সঙ্গে তখন এই সব কথায় বলছে চোর বাবা। গুণধর চোর দুজনকে দেখতে ততক্ষণে ভিড় জমে গেছে এলাকায়। চোরদের কীর্তি দেখে হেসে লুটোপুটি সমবেত জনতা। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের উদয়পুরে।

পুলিশ সূত্রে খবর, একটি বহুতল ফ্ল্যাটে হানা দেয় দুই চোর। কেউ না থাকার সুযোগে চারতলার একটি ফ্ল্যাটে হানা দেয় তারা। বাড়িতে ঢুকে চলে চুরি। কিন্তু, সে সময় ঘরে আসে এক শিশু।

পরিস্থিতি সামাল দিতে তাকে চোরের দল বোঝায়, বাড়ির কাজের জন্য তারা এসেছে। সরলমনা শিশু তার বাবাকে গিয়ে জানায় সে কথা। সন্দেহ হয় গৃহকর্তার।

তড়িঘড়ি ফ্ল্যাটে এসে দেখেন দুজন অচেনা যুবক দাঁড়িয়ে রয়েছে। জিজ্ঞেস করলে এবারে তারা বলে পাইপের কাজ করতে এসেছে।

আর বুঝতে বাকি থাকেনি গৃহকর্তার। বাইরে থেকে দরজায় তালা মেরে লোক ডাকতে ছোটেন তিনি। আর সেই সুযোগে পালানোর উদ্দেশ্যে জানালা দিয়ে কার্নিসে ঝাঁপ দেয় একজন। যদিও অপর জনের সাহসে কুলোয়নি।

কিন্তু পালাতে পারেনি কেউই। এরই মধ্যে ঘটনাস্থলে লোকজন ডেকে জড়ো হন বাড়ি মালিক। যম মানুষে টানাটানির মতো শুরু হয় চোর ও গৃহকর্তার লড়াই। কার্নিসে দাঁড়িয়ে থেকেই গৃহকর্তাকে চোর বাবা বোঝানোর চেষ্টা করে, আমি পালাচ্ছি না, দয়া করে টানাটানি করবেন না।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। প্রায় ৭০ ফুট উঁচুতে দাঁড়িয়ে থাকা চোরের কাণ্ড দেখে অবাক হয়ে যায় তারাও।

যদিও পরে শ্রীঘরে যেতে হয় ২ অভিযুক্তকে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3463
Post Views 1219