MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আজকের রাশিফল : ৫ জুলাই, ২০১৬

In আজকের রাশিফল - Jul 05 at 12:00am
আজকের রাশিফল : ৫ জুলাই, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
পরিবারে উৎসব মুখর পরিবেশের তৈরি হবে। মনের বিস্বাদে ছুটে যাওয়া কিছু মনের টানেই আবার ফিরে আসবে। যা কিছু অনিশ্চিত তা আরও অনিশ্চিতের দিকে যাবে। ইদানীং যা আপনি করছেন তা ঠিক ভেবে করছেন না, তাই গণ্ডগোল হচ্ছে প্রাপ্তিতে। আর্থিক সঙ্কট ঘুচে যাবে। আরও একটি সংবাদ আসছে, প্রস্তুত হোন।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
ব্যবসায় বিনিয়োগ লাভজনক, তবে দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক নষ্ট হবে অংশীদারের সঙ্গে। সেক্ষেত্রে নিজের সততাকেই এগিয়ে রাখবেন। আপনার সৃষ্টিশীলতাকে যে খাতে কাজে লাগাবেন সেখানেই সোনা ফলবে। শারীরিক সমস্যায় কাতর হবেন না। পাওনা টাকা আদায় হবে তবে সন্ধ্যে নাগাদ প্রিয়জনের মনরক্ষা করতে টাকা খরচ হয়ে যেতে পারে। শত্রুদের সঙ্গে লড়াইয়ের সিদ্ধান্ত নিন।

মিথুন (মে ২১ – জুন ২০)
আজ আপনার ঘরে-বাইরে সবখানে শান্তি। অবৈধ আয়ের সুযোগ আসবে তবে বিবেকের বাধায় প্রশ্নবিদ্ধ হবেন নিজের কাছেই। অফিসে নারীঘটিত কোনো ঘটনায় জড়িয়ে পড়তে পারেন। ফাইলপত্র দেখে না রাখার কারণে সামান্য সমস্যা হতে পারে আজ। পাওনা টাকা আদায় হবে। প্রিয়জন আপনাকে সঙ্গে নিয়ে দূরে কোথাও ঘুরতে যেতে চাইবে। আর মনে রাখবেন, আপনার জন্য প্রেমই সর্বশেষ কথা।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
অতঃপর আপনার দাপটের ছায়া আজ ম্লান হতে যাচ্ছে। ভালো এখন একটু ঠিক করে নিন নিজেকে, নইলে কিছুদিন পর মুখ দেখাতে পারবেন না কোথাও। মানসিকভাবে ক্লান্ত হবেন না তবে শরীর দুর্বল হতে পারে। বিপথে যাওয়া কেউ একজন আপনার শরণাপন্ন হবে তাকে বিরক্তি নিয়ে ফিরিয়ে দিবেন না। বাণিজ্যে উন্নতি হবে আপনার।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
স্মরণশক্তিতে হারানো বল ফিরে আসবে। কর্মক্ষেত্রে কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণ শুভ, সম্পর্ক শুভ পরিণয়ের দিকে গড়াতে পারে। ধার দেয়া অর্থ ফেরত পেতে পারেন, চিকিৎসা খাতে অর্থব্যয় বৃদ্ধি পেতে পারে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
কন্যার অর্থযোগ দিনের শুরু থেকেই উত্তম। কন্যার জন্যে দূরের যাত্রা শুভ। দিনের মধ্যভাগে কোনো বিপদাশঙ্কা আছে, ফাঁড়া কেটে গেলে বাকি দিন নিশ্চিন্ত। প্রেমের কারণে আজ লাঞ্ছিত হতে পারেন। অফিসে হতে পারেন সম্মানিত। অর্থ হাতে আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
গ্রহ বলছে আপনার অর্থপ্রাপ্তির দিন আজ। দিনের শুরুতে অনাকাঙ্ক্ষিত কারো কাছ থেকে অর্থ পাবেন। তবে পরিবারের কারো স্বাস্থ্যহানিতে অর্থ ব্যয় হবে। বাড়িতে আত্মীয় স্বজনের সমাগম হবে। ধনু রাশির জাতিকাদের মধ্যে কারো আজ বিয়ে ঠিক হবে। আর জাতকের নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অফিসে বসের সঙ্গে দ্বন্দ্বে জড়াতে পারেন, তবে শত্রুভাবাপন্ন সহকর্মীদের থেকে দূরে থাকাই ভালো।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পুরনো কোনো স্মৃতি মনে কষ্টের অনুভূতি জাগাতে পারে। প্রেমের প্রস্তাব দিতে গেলে বিফল হওয়ার সম্ভাবনা অত্যধিক। অফিসের কাজে ব্যক্তিগত কারণে মন বসবে না। অর্থ মিলবে না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
পরিবারের শান্তি আসবে। প্রেমের সম্পর্ককে বিষময় মনে হতে পারে। নিজের দোষগুলো চোখে পড়বে না, কারণ মন অস্থির থাকবে। কর্মক্ষেত্রে নতুন কোনো খাত আকৃষ্ট করবে। মিতব্যয়ী হতে চাইলেও সম্ভব হবে না। আপনি নিজেকে নাজাহাল অবস্থায় আবিষ্কার করবেন ঘুমের মধ্যে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
প্রতিবেশীদের মধ্যে সংগঠিত বিবাদে অকারণেই নিজেকে জড়িয়ে ফেলবেন। শিক্ষাক্ষেত্রে সুফল আসবে। দূরবর্তী কোনো স্থান থেকে আপনার জন্য ভ্রমণের আমন্ত্রণ আসবে। পদ্ধতিগত ভুলের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করবেন। অর্থ বেরিয়ে যাবে- মানিব্যাগ টপকে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যারা নতুন চাকরির চেষ্টা করছেন তাদের চাকরির সন্ধান মিলতে পারে। তবে নিজের ইচ্ছা অনিচ্ছার প্রতি সম্মান জানানোই ভালো। বেকার জাতক জাতিকাদের রোজগারের রাস্তা হতে পারে। গৃহশান্তি বজায় রাখতে জাতিকার সহায়তা নিন। কারণ গৃহলক্ষ্মীর হাতেই শান্তির চাবিকাঠি। সন্তানের স্বাস্থ্য খারাপ হতে পারে। ব্যবসায়ীদের বিনিয়োগ শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আপনার জন্য আজকের দিনটি অর্থবহ হয়ে উঠবে। নিজেকে স্থির করুন, দারুন কিছু পেয়ে আত্মহারা হওয়া নয়। নতুনত্ব আনুন নিজের কর্মে, নইলে কর্মক্ষেত্র থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে দোটানা দেখা দিতে পারে। তাই সিদ্ধান্ত নিন ভেবে চিন্তে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6795
Post Views 617