MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শাহরুখের নাইট রাইডার্সের মুখোমুখি সাকিব

In ক্রিকেট দুনিয়া - Jul 04 at 7:19pm
শাহরুখের নাইট রাইডার্সের মুখোমুখি সাকিব

শিরোনাম দেখে আঁতকে ‍উঠবেন না। সত্যিই পড়ছেন। এবার শাহরুখ খানের নাইট রাইডার্সের মুখোমুখি হতে যাচ্ছেন বাংলাদেশের সাকিব আল হাসান। যুক্তি দেখাতে পারেন, সাকিবতো কলকাতা নাইট রাইডার্সে খেলে থাকেন। আর আইপিএলও তো শেষ। সেখানে নাইট রাইডার্সের মুখোমুখি কীভাবে হন সাকিব?

সেটা হতে পারে চলমান ক্যারিবীয়ন প্রিমিয়ার ক্রিকেট লিগে। যেখানে বলিউড তারকা শাহরুখ খানেরও একটি দল আছে। যে দলটির নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। আর সাকিব আল হাসান খেলছেন জ্যামাইকান তালওয়াসের হয়ে। ২৯ জুন থেকে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। মঙ্গলবার ভোর পাঁচটায় মুখোমুখি হবে শাহরুখের নাইট রাইডার্স ও সাকিবের জ্যামাইকা।

খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই শাহরুখের ত্রিনবাগো নাইটরাইডার্স। তিন ম্যাচের মধ্যে দুটিতেই হেরেছে তারা। জয় মাত্র একটিতে। সে দিক থেকে সাকিবের জ্যামাইকা খেলেছে মাত্র একটি ম্যাচ, জয় এসেছে পাঁচ রানে।

সেন্ট কিটসের বিরুদ্ধে পাঁচ রানের ঐ জয়ের ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছিলেন মাত্র ১৫ বলে সাত রান। তবে চার ওভারে ২৫ রান দিয়ে একটি উইকেট পেয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

অন্যদিকে শাহরুখের নাইট রাইডার্স উদ্বোধনী ম্যাচেই হেরে যায় সেন্ট লুসিয়া জোকসের সঙ্গে। দ্বিতীয় ম্যাচে ১১ রানে তারা পরাজিত করে বার্বাডোজকে। তৃতীয় ম্যাচে গায়ানা আমাজন ওয়ারিওয়ার্সের সঙ্গে অবশ্য ৬ উইকেটে হারতে হয়েছে তাদের।

এবার চতুর্থ ম্যাচে নাইট রাইডার্সের প্রতিপক্ষ সাকিবের জ্যামাইকান তালওয়াস। কারা পাবে জয়, তা দেখতে অপেক্ষা করতে হবে মঙ্গলবার ভোর পর্যন্ত।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6872
Post Views 965