MysmsBD.ComLogin Sign Up

অভিজিতের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নারী সাংবাদিকের

In বিবিধ বিনোদন - Jul 04 at 11:10am
অভিজিতের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ নারী সাংবাদিকের

ফের নিজের বেফাঁস মন্তব্যের জন্য বিতর্কে গায়ক অভিজিত্‍‌। চেন্নাইয়ে টেকির খুনকে 'লাভ জিহাদ'-এর ঘটনা বলে উল্লেখ করে, তিনি বলতে চেয়েছেন যে খুনি একজন মুসলিম। সোশ্যাল মিডিয়ায় এধরনের সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্যের জন্য তাঁকে গ্রেপ্তার করা উচিত বলে দাবি তোলেন নারী সাংবাদিক স্বাতী চতুর্বেদী ও টুইটারের অন্যান্য ইউজাররা। আর তাতে বেজায় চটে ওই সাংবাদিককে 'বুড়ি' বলে সম্বোধন করার পাশাপাশি 'বিশ্রী' ভাষায় তাঁকে জবাব দিয়েছেন বলিউডের এই গায়ক। অশ্লীল মন্তব্যের জন্য তাঁর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করবেন বলে হুমকি দিয়েছেন ওই সাংবাদিক।

চেন্নাইয়ের টেকির খুনে লাভ-জিহাদের প্রসঙ্গ টেনে আনায় অভিজিত্‍‌-এর বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানি দেওয়ার অভিযোগ এনেছিলেন নারী সাংবাদিক স্বাতী চতুর্বেদী। নিজের মধ্যমানের কেরিয়ার জন্য এই গায়ক পাকিস্তানি গায়কদের হিংসে করেন বলেও কটাক্ষ করেন তিনি। এতেই বেদম চটে টুইটে বিশ্রী ভাষায় জবাব দেয় অভিজিত্‍‌।

তাঁর মন্তব্য অশোভন ও অশ্লীল বলে অভিযোগ করে ওই সাংবাদিক বলেন, 'তিনি আমার উদ্দেশে যাবতীয় যৌন কদর্য মন্তব্য করেছেন। চেন্নাই মামলায় তাঁর দেওয়ার তথ্যে আমি জবাব দেওয়ার জন্যই ওঁ এমন মন্তব্য করেছেন।'

মুম্বাই পুলিশ তাঁর অভিযোগ খতিয়ে দেখে অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে বলে দাবি করেন ওই সাংবাদিক। তিনি জানান, 'আমি মামলা করছি। আশা করি পুলিশ ব্যবস্থা নেবে। সবকিছুরই একটা সীমা আছে। সাংবাদিক ও নারী হিসেবে আমাদের সবসময় টুইটারে টার্গেট করা হয়।

এর আগেও পাকিস্তানি গায়ক ও শিল্পীদের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন এই বাঙালি গায়ক। সালমান খানের হিট-অ্যান্ড-রান মামলায় তিনি বলেছিলেন, 'কুকুরের মতো যদি কেউ রাস্তার উপর শুয়ে থাকেন, তবে তাঁদের কুকুরের মতোই মরতে হবে।' এই মন্তব্যে বলিউডের এই গায়কের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠছিল দেশজুড়ে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7066
Post Views 190