MysmsBD.ComLogin Sign Up

বিশ্বরেকর্ড গড়ে পগবাকে চায় ম্যানইউ

In ফুটবল দুনিয়া - Jul 03 at 4:57pm
বিশ্বরেকর্ড গড়ে পগবাকে চায় ম্যানইউ

চার বছর আগে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে জুভেন্টাসে গিয়েছিলেন পল পগবা। ইতালিয়ান সিরি’আর ক্লাবটিতে চার বছরে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন ফরাসি এই মিডফিল্ডার। আর দারুণ প্রতিভার জন্য ২৩ বছর বয়সি এই তারকাকে পেতে পাখির চোখ করেছে ইউরোপের নামিদামি ক্লাবগুলো। তবে ট্রান্সফারে বিশ্বরেকর্ড গড়ে আবারও ঘরের ছেলেকে ফিরিয়ে আনতে প্রস্তুত রয়েছে ম্যানইউ।

ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু সাম্প্রতিক বছরগুলোতে নিজেদের হারিয়ে খুঁজছে দলটি। তাই সোনালী দিন ফিরিয়ে আনতে বিশ্বসেরা কোচ হোসে মরিনহোর নেতৃত্ব নতুন রূপে সাজার চেষ্টা করছে ক্লাবটি।

কয়েকদিন আগে প্যারিস সেইন্ট জার্মেইয়ে থেকে ম্যানউইতে যোগ দিয়েছেন কিংবদন্তী স্ট্রাইকার জালাতন ইব্রাহিমোভিচ। রক্ষণে নেওয়া হয়েছে এরিক বেইলিকে। মিডফিল্ডে নেওয়া হয়েছে বরুশিয়া ডর্টমুন্ডের মিডফিল্ডার হেনরিক খিটারিয়ান। এবার মাঝমাঠে আরও শক্তি বাড়াতে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত তারকা পগবাকে পেতে চাইছে ম্যানইউ। পগবাকে পেতে ১০০ মিলিয়ন পাউন্ডে বিশ্বরেকর্ড গড়তে প্রস্তুত ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। মঙ্গলবার পগবার চুক্তি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন ম্যানইউ কোচ হোসে মরিনহো।

পল পগবার বাবা জানিয়েছেন সিরি’আর চেয়ে ভালো কোনো লিগে খেলতে চায় তার ছেলে। তাছাড়া পগবার প্রতিনিধি মিনো রাইওলা জানিয়েছেন, ‘পলকে আরও উন্নতি করতে হবে। সে এখন জুভেন্টাসে আছে এবং উন্নতির জন্য এই ক্লাব ছেড়ে অবশ্যই নতুন কোনো ঠিকানায় যেতে হবে।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 207