MysmsBD.ComLogin Sign Up

বাবার আকুতি কানে পৌঁছেনি জঙ্গি হয়ে যাওয়া রোহানের

In দেশের খবর - Jul 03 at 2:16pm
বাবার আকুতি কানে পৌঁছেনি জঙ্গি হয়ে যাওয়া রোহানের

হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলাকারীদের মধ্যে একজন রোহান ইমতিয়াজ। তিনি স্কলাসটিকা স্কুলের সাবেক শিক্ষার্থী। গত মার্চ থেকেই নিখোঁজ হন রোহান। তখন থেকেই রোহানকে খোঁজা হচ্ছিল। কিন্তু রোহানের সন্ধান পাওয়া যায়নি। মুবাশ্বির সামিহ'র মতোই হুট করে নিরুদ্দেশ হন রোহান। রোহানের বাবা বাবুল শুরুতে একজন শিক্ষক ছিলেন। পরে ক্রীড়া সংগঠক হিসেবে বিভিন্ন দায়িত্ব পালন করেন। ছিলেন ফুটবলের রেফারিও। বাবুল ইমতিয়াজ সরকারি দল আওয়ামী লীগের সাথেও জড়িত বলে জানা যায়।

রোহানের মা স্কলাসটিকা স্কুলের শিক্ষিকা। মা-বাবার একমাত্র ছেলে সন্তান রোহানের দুই বোন আছে এবং তারা মোহাম্মদপুরে বসবাস করেন বলে জানা গেছে। ছেলে নিখোঁজ হবার পরে বাবুল গত ২১ জুন নিজের ফেসবুক টাইমলাইনে ফিরে আসার আকুতি জানিয়ে একটি পোস্ট দেন। বাবা-ছেলের গত বছরের জুন মাসের ছবিটি শেয়ার করে বাবুল লেখেন, 'বাবা হোয়ার আর ইউ, প্লিজ কামব্যাক।'

ইমতিয়াজের আকুতি ছেলের কানে পৌঁছবে কিভাবে? সে তো নিজেকে অন্য এক আবরণে ঢেকে ফেলেছে। জঙ্গিদের শেখানো শিক্ষাই তখন তার মাথার ভেতরে। বাবা-মা-পরিবার তখন তুচ্ছ। সর্বশেষ খবর হলো রোহান ফিরে এসেছে, তবে লাশ হয়ে। রোহানরাই হত্যা করে ১৭ বিদেশি ও ৩ বাংলাদেশিসহ ২০ জনকে। নিজেরাও মারা পড়ে সেনা অভিযানে।

উল্লেখ্য, ঢাকার কূটনীতিকপাড়া গুলশানের হলি আর্টিজান বেকারিতে শুক্রবার রাতে একদল অস্ত্রধারী হামলা চালিয়ে দেশি-বিদেশিদের জিম্মি করে। পরে শনিবার সকালে সেনাবাহিনীর নেতৃত্বে কমান্ডো অভিযানের মধ্য দিয়ে এই জিম্মি সংকটের অবসান হয়।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 895