MysmsBD.ComLogin Sign Up

গ্যালাক্সি নোট ৭ এর ছবি ফাঁস : পাওয়া যাবে চার রঙে

In বিবিধ টেক - Jul 03 at 1:45pm
গ্যালাক্সি নোট ৭ এর ছবি ফাঁস : পাওয়া যাবে চার রঙে

যত সময় এগিয়ে আসছে গ্যালাক্সি নোট ৭ ফ্যাবলেট সম্পর্কে প্রযুক্তি বিশ্বের আলোচনা বাড়ছে। সেই সাথে ফাঁস হচ্ছে তথ্য। সেই ধারবাহিকতায় এবার ফাঁস হলো স্যামসাং গ্যালাক্সি নোট ৭ ডিভাইসটি সম্পূর্ণ ছবি।

ডিভাইসের তথ্য ফাঁসে জনপ্রিয় টুইটার ইভানব্লাশ এই ছবি ফাঁস করেছেন। তিনি সেখানে দাবি করেছেন, এটিই গ্যালাক্সি নোট ৭ এর ছবি।

ছবিতে দেখা যায় ডিভাইসতে ব্যবহার করা হয়েছে মেটাল বডি। সামনে রয়েছে ফ্ল্যাশ ৫ মেগাপিক্সেল ক্যামেরা। পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। ডান পাশে রয়েছে পাওয়া বাটন ও বাম পাশে রয়েছে ভলিউম আপ ও ডাউন বাটন।


৫.৭ ইঞ্চি ডিসপ্লের এই ফ্যাবলেটে রয়েছে কিউএইচডি সুপার অ্যামলয়েড ডিসপ্লে। স্টোরে সুবিধার জন্য থাকবে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। তবে আলদা মেমোরি কার্ড ব্যবহারের জন্য কোন স্লট থাকবে কিনা এই সম্পর্কে কোন তথ্য জানা যায়নি।

তবে এটি নিশ্চিত যে ডিভাইসটিতে থাকবে পানিরোধক সুবিধা। ফলে ৩০ মিনিট পানিতে ব্যবহার করা যাবে এটি। ছবিতে দেখা যায় ডিভাইসটি কালো, সিলভার, টাইটেনিয়াম, নীল রঙে পাওয়া যাবে।

আগষ্ট মাসেই ফোনটি বাজারে আসতে যাচ্ছে। স্মার্টফোনের বাজার ধরে রাখতে অ্যাপলের সাথে পাল্লা দেবে ফোনটি এমনটাই ধারণা করা হচ্ছে। এখন শুধু দেখার অপেক্ষা।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 341