MysmsBD.ComLogin Sign Up

মেয়ের বিকিনি ছবি পোস্ট, নাজেহাল শাহরুখ!

In বিবিধ বিনোদন - Jul 03 at 12:42pm
মেয়ের বিকিনি ছবি পোস্ট, নাজেহাল শাহরুখ!

ছেলেমেয়েকে নিয়ে কি একটু হলেও নাজেহাল শাহরুখ খান? কিছুদিন আগে সেক্সটয় নিয়ে সোশাল সাইটে ছবি পোস্ট করেছিলেন বড় ছেলে আরিয়ান। তা নিয়ে অবশ্য মুখ খোলেননি তিনি। এর আগে ছেলের গার্লফ্রেন্ডদের কথা তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয়। তিনি বলেন, তাঁর সন্তানের ব্যক্তিগত জীবনে কোনোভাবেই হস্তক্ষেপ করেন না তিনি। তবে এবার মেয়ে সুহানার জন্য মিডিয়ার সামনে মুখ খুললেন শাহরুখ।

কিছুদিন আগে ছোটো ভাই আবরামের সঙ্গে সমুদ্রসৈকতে বিকিনি পরে ছবি তুলেছিলেন শাহরুখ তনয়া সুহানা খান। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। সুহানার ওই ছবি নিয়ে বিভিন্ন মহল থেকে বিভিন্ন মন্তব্য উড়ে আসে। সেই প্রসঙ্গে মিডিয়াকে কার্যত একহাত নিলেন শাহরুখ খান।

বলেন, সুহানা বিকিনি পরে নিজের ছোটো ভাইয়ের সঙ্গে সমুদ্রসৈকতে ছিল। কিন্তু তা নিয়ে বিভিন্ন মিডিয়া অত্যন্ত কুরুচিকর মন্তব্য শুরু করে দেয়। মিডিয়ার উদ্দেশে শাহরুখ বলেন, তাঁর মেয়ের বিকিনি পরা ছবির ওপর নির্ভর করে কারোর ওয়েবসাইট চলে না। তাই এই সব খবর এখনই তুলে নেওয়া উচিত।

সোশাল মিডিয়ায় সুহানার ছবি ভাইরাল হওয়ার পর, সেই ছবি অবিলম্বে সোশাল সাইট থেকে সরিয়ে নেওয়ার কথা বলেছেন কিং খান। তাঁর মতে, শুধুমাত্র তাঁর তারকা গৌরবের জন্যই সুহানার ছবি ভাইরাল হয়ে গেছে। সুহানা যদি তাঁর মেয়ে না হতো, তাহলে সমুদ্রসৈকতে নগ্ন হয়ে ঘুরলেও কেউ তা নিয়ে কথা বলত না।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7011
Post Views 887