MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

নতুন থ্রিলারে নতুন মুখ!

In সিনেমা জগৎ - Jul 03 at 10:14am
নতুন থ্রিলারে নতুন মুখ!

তৃতীয় ছবি পরিচালনার কাজে হাত দিতে চলেছেন দেবারতি গুপ্ত। ছবির নাম ‘কুহেলি’। সত্তরের দশকের জনপ্রিয় বাংলা ছবির নামের সঙ্গেই শুধু মিল নেই, বিষয়েও খানিক মিল রয়েছে। যদিও দেবারতি জানালেন, তাঁর ছবি সম্পূর্ণ আলাদা।

নতুন ‘কুহেলি’তে মুখও প্রায় নতুন। কেন্দ্র চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায় এবং পূজারিনি ঘোষ। ইন্দ্রাশিস পরিচিত মুখ হলেও পূজারিনি তুলনায় নতুন। একেবারে নতুন জুটি নিয়ে ছবি করা কি একটু ঝুঁকির? ‘‘একদম কমবয়েসি একটা জুটি দরকার ছিল। আমি পূজারিনির অডিশন নিয়েছিলাম। চরিত্রের সঙ্গে ও একেবারেই মানানসই। ফ্রেশ ফেস তো আমাদের খুবই দরকার,’’ জবাব দেবারতির।

‘কুহেলি’ থ্রিলার ছবি। দেবারতির বয়ান, ‘‘এটা কিন্তু বেশ ভয়-ধরানো থ্রিলার। অনেক বেশি স্কেয়ারি। সব থ্রিলার কিন্তু স্কেয়ারি হয় না। গল্পে ভয় পাওয়ানোর মতো অনেক কিছু রয়েছে।’’

সিরিয়াল কিলিংয়ের বিষয়কে কেন্দ্র করেই ‘কুহেলি’তে রহস্য ঘনিয়েছে। অমৃতা (পূজারিনি) আর সায়ক (ইন্দ্রাশিস) বিদেশ থেকে কলকাতায় এসে থিতু হয়। তারা নিজেদের মধ্যেই মগ্ন থাকে। আশপাশের লোকেদের সঙ্গে যোগাযোগ কম। যে কারণে তাদেরও লোকজন একটু সন্দেহের চোখে দেখে। এই সময়েই শহরে সিরিয়াল কিলিংয়ের ঘটনা ঘটতে থাকে। কোথাও গিয়ে গল্পের দু’টো প্লট মিশে যায়। এর বেশি গল্প ভাঙতে নারাজ দেবারতি।

ছবির আরেক প্রধান চরিত্রে শান্তিলাল মুখোপাধ্যায়। যে লালবাজারের পুলিশ অফিসার এবং সিরিয়াল কিলিংয়ের ঘটনার তদন্ত করছে। ছবিতে রয়েছেন চান্দ্রেয়ী ঘোষও। আগামী ১৪ জুলাই থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা। সুত্র-এবেলা

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 314