MysmsBD.ComLogin Sign Up

ডেট না, সম্পর্ক করেন প্রিয়াংকা!

In বিবিধ বিনোদন - Jul 03 at 10:09am
ডেট না, সম্পর্ক করেন প্রিয়াংকা!

এর আগে খবর এসেছিল, প্রিয়াংকা চোপড়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন! খবরটা ফাঁস করেছিলেন নায়িকার মা মধু চোপড়া। সেই খবর আর তাকে ঘিরে উত্তেজনা একটু প্রশমিত হতেই এবার জানালেন খোদ নায়িকাই, তিনি সম্পর্কে রয়েছেন! প্রেমও করছেন!

সম্প্রতি পর পর বিখ্যাত পত্রিকার প্রচ্ছদে দেখা যাচ্ছে প্রিয়াংকার ছবি। সেরকমই এক পত্রিকার প্রচ্ছদ উদ্বোধনে এসে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন নায়িকা। তার কাছে জানতে চাওয়া হয়, 'আপনি কি কারও সঙ্গে ডেট করছেন?'

প্রিয়াংকার জবাব সোজাসাপটা, 'না! আমি কারও সঙ্গে ডেট করছি না। সত্যি বলতে কী, আমি কোনও দিনই কারও সঙ্গে ডেট করিনি!'

চমকে উঠছেন তো? চমক কিন্তু এখনও শেষ হয়নি! এই সবে শুরু! বিস্মিত সাংবাদিকদের তখন এক গাল হেসে জানান নায়িকা, তবে তিনি সব সময়েই সম্পর্কে ছিলেন!

কথাটা শুনে যখন সাংবাদিকরা আরও বেশি অবাক, তখন হাসতে হাসতে ব্যাপারটা স্পষ্ট করে দেন নায়িকা। বলেন, তিনি ডেটিং-এ বিশ্বাসী নন!

তার বক্তব্য, 'দেখুন, আপনার কাউকে ভাল লাগল! দেখা করলেন। সম্পর্ক তৈরি হল। সেখানে একটা দায়বদ্ধতাও রইল! কিন্তু আপনারা তা আমলে নিলেন না! এক সন্ধের ডেটিং, যেখানে কোনও দায়বদ্ধতা নেই, সেরকম সম্পর্কে আমি বিশ্বাসী নই! তবে আমি সব সময়েই দায়বদ্ধ থাকা যায়, এরকম সম্পর্কে থাকতে পছন্দ করি! বরাবরই তাই ছিলাম, এখনও রয়েছি', কবুল করেছেন প্রিয়াংকা!

ভাল কথা! তা, আপাতত কার সঙ্গে রয়েছেন নায়িকা? সেটার জবাব আর দেননি তিনি! স্রেফ যাওয়ার আগে জানিয়ে গিয়েছেন, তাড়াতাড়িই সে খবরও প্রকাশ্যে আসবে!

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 226