MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

In দেশের খবর - Jul 02 at 6:57pm
লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। উপজেলার উত্তর দলগ্রামে শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন— কালীগঞ্জ উপজেলার উত্তর দলগ্রাম এলাকার ভ্যানচালক আব্দুল গফুর মিয়ার বাক-প্রতিবন্ধী স্ত্রী পারুল আক্তার (৩৪), তার এক মাত্র ছেলে রানা মিয়া (১২) ও ছোট মেয়ে ঋতু মনি (৩)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, শনিবার দুপুরে গফুর মিয়ার ছেলে রানা মিয়া তার বন্ধু সোহেলসহ বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়। এ সময় বিলে নামতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রানা মারা যান। খবর পেয়ে রানার মা পারুল তার ছোট মেয়ে ঋতু মনিকে কোলে নিয়ে রানাকে উদ্ধারের চেষ্টা করলে ঘটনাস্থলেই তারাও মারা যান। পরে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বাবলু মিয়াকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি জানান, উত্তর দলগ্রাম এলাকার বাবলু মিয়া নিজস্ব প্রয়োজনে বাঁশের খুঁটিতে একটি বিলের উপর দিয়ে বিদ্যুতের অবৈধ সংযোগ নেন। কয়েক দিন আগে ওই লাইন ছিড়ে বৈদ্যুতিক তার পড়ে ওই বিলে। স্থানীয়রা ছিড়ে যাওয়া লাইনটি সরাতে অনুরোধ জানালেও বাবলু মিয়া তার সরাননি। সেই ছিড়ে পড়া তারে জড়িয়ে তার স্ত্রী ও ছেলে-মেয়ের মৃত্যু হয়েছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 146