MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ছোটদের ঈদ আয়োজন ‘ইচ্ছে ঘুড়ি’

In টিভিতে অনুষ্ঠান - Jul 01 at 8:29pm
ছোটদের ঈদ আয়োজন ‘ইচ্ছে ঘুড়ি’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বৈশাখী টেলিভিশনে ছোটদের নিয়ে আয়োজন ‘ইচ্ছে ঘুড়ি’। অনুষ্ঠানটিতে থাকবে শিশুদের দলীয় নৃত্য, সঙ্গীত, ম্যাজিক শো, গেম শো, শিশুদের অংশগ্রহণে ফ্যাশন শো, ফ্যাশন ফটোশ্যুটসহ নানা আয়োজন। আনীকা শারমীলা নুহা ও আদিবা ইবনাত শ্রেষ্ঠা’র উপস্থাপনায় অনুষ্ঠানটি সাত পর্বে ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা ১৫ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচার হবে।

সাত পর্বের একটি পর্বে একক এবং সমবেত কণ্ঠে গান করেছে ক্ষুদে গানরাজ পুষ্পিতা, রাতুল, রাফি এবং ক্ষুদে সঙ্গীতশিল্পী মুক্তা সরকার। লোকজ ঘরানার গানে ক্ষুদে নৃত্যশিল্পীদের অংশগ্রহণে দলীয় নৃত্য নিয়ে থাকবে একটি পর্ব। পর্বটি নারায়নগঞ্জের রূপগঞ্জ থানার সুলপিনা গ্রামের বিভিন্ন মনোরম লোকেশনে অনুষ্ঠানটির দৃশ্যধারণ করা হয়েছে। ট্রাভেল শো’র আদলে জনপ্রিয় বিনোদন কেন্দ্র আগারগাঁওয়ের বাংলাদেশ বিমান বাহিনী যাদুঘর, বাংলার প্রাচীন রাজধানী সোনার গাঁ এবং পানাম সিটির বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে। এছাড়া বাকি পর্বগুলো স্টুডিও’র সুদৃশ্য সেটে ধারণ করা হয়েছে।



অনুষ্ঠানটিতে থাকছে এম আর ওয়াসেক, ওয়ার্দা রিহাব, আইরিন পারভীন, সোহেল রহমান, শাহরিন, আরিফুজ্জামান চয়ন, পিয়ালী বিশ্বাস, সম্বিতা রায়সহ দেশের স্বনামধন্য নৃত্যশিল্পীদের পরিচালনায় শিশুদের দলীয় নৃত্য। সঙ্গীত পরিবেশন করেছে ‘গীতিমায়া’ সঙ্গীতালয়ের শিশুশিল্পীরা। এছাড়া স্টুডিওতে থাকছে ক্ষুদে ম্যাজিশিয়ান আপনের পরিবেশনায় ম্যাজিক শো, মজার মজার গেম শো, বর্ণিল ফ্যাশন শো, ফ্যাশন ফটোশ্যূটসহ নানা আয়োজন। ফ্যাশন শো এবং ফ্যাশন ফটোশ্যূট-এ শিশুদের বর্ণিল পোশাক সরবরাহ করেছে অঞ্জনস, দেশাল এবং ব্র্যান্ড ‘আন্দ্রেই’। ফ্যাশন শো কোরিওগ্রাফি এবং কম্পোজিশন করেছেন সিরাজুন মনিরা তৃণা, সাদিয়া ইসলাম মৌ এবং আরিফুজ্জামান চয়ন।



‘ইচ্ছে ঘুড়ি’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ আলম ও আব্দুল্লাহ আল মামুন। শুভ্র বাড়ৈয়ের শিল্প নির্দেশনায় চিত্রগ্রহণ করছেন ফিরোজ আখতার, আসাদ আলী, অনিমেষ হাওলাদার, ওয়াহিদুল ইসলাম, জাহিদ হোসেন, মুজিবর রহমান প্রমুখ। সম্পাদনা করেছেন কামাল পাশা, মুরাদ খান, রাজীব খান, শিহাব মাহমুদ, সৌমিত্র সাহা ও সেতু পোদ্দার। গ্রাফিক্স করেছেন রহমান শাওন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 280