MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আমি ভারতের ছবিতে অভিনয় করলেই দোষ : শাকিব খান

In সিনেমা জগৎ - Jul 01 at 5:59pm
আমি ভারতের ছবিতে অভিনয় করলেই দোষ : শাকিব খান

যৌথ প্রযোজনার ছবির বিপক্ষে ছিলেন ঢাকাই ছবির কিং শাকিব খান। কিন্তু, সেই তিনিই সম্প্রতি শেষ করেছেন যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’। যা মুক্তি পাচ্ছে এবারের ঈদে।

এদিকে যৌথ প্রযোজনার ছবিতে কাজ করায় দেশয়ি প্রযোজকরা এখন খেপে আছেন শাকিব খানের উপর। আর এমন গুঞ্জন এখন সিনেপাড়াতেই ভাসছে। তবে ঢাকাই ছবির কিং এসব খবরকে একদমই পাত্তা দিচ্ছেন না। তার মতে, তিনি পরিচালক নির্ভর নন।

শাকিব একটি দৈনিকের সাথে আলাপকালে বলেছেন, এটা নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। তারা যদি নিজেদের ভালো-মন্দ না বোঝেন, তাহলে আমার কী করার আছে? একের পর এক ভারতীয় শিল্পী আমাদের দেশে অভিনয় করলে ক্ষতি নেই, আমি ভারতের ছবিতে অভিনয় করলেই দোষ! আমি তো আমার দেশের প্রতিনিধিত্ব করছি। 'শিকারী'র ট্রেলারে নিশ্চয়ই দেখেছেন, 'আমি বাংলাদেশের ছেলে। কলকাতা মাতাতে এসেছি।' টালিগঞ্জও সেটা বুঝেছে। স্বীকার করেছে ওরা, ঢালিউড এখনো ফুরিয়ে যায়নি।

বদিউল আলম খোকন, মালেক আফসারী, শাহীন সুমনরা আপনাকে নিয়ে অনেক হিট ছবি উপহার দিয়েছেন। এই পরিচালকরা এখন অন্য নায়ক নিয়ে ছবি করছেন। ঢালিউডে আপনার অবস্থান আগের মতো থাকবে? এমন প্রশ্নের জবাবে শাকিব খান জানিয়েছেন, আমি কখনোই পরিচালকদের ওপর নির্ভরশীল নই। বদিউল আলম খোকন, মালেক আফসারী, শাহীন সুমন ছাড়াও আমার হিট ছবি আছে। কিন্তু এই পরিচালকদের আমি ছাড়া হিট ছবির সংখ্যাটি গুনে বলুন তো! আমি আমার অভিনয়টাকে পুঁজি করি, কোনো পরিচালককে নয়।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3886
Post Views 1331