MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

প্রেমিকের মা-বাবার সঙ্গে দেখা করতে গেলে কী করবেন?

In লাইফ স্টাইল - Jul 01 at 3:41pm
প্রেমিকের মা-বাবার সঙ্গে দেখা করতে গেলে কী করবেন?

প্রেমিকের মা-বাবার সঙ্গে দেখা করতে যাচ্ছেন? ভয়, দুশ্চিন্তা, আতঙ্ক সবকিছু যেন চেপে বসছে? এত ভাবার কিছু নেই। আপনি স্বাভাবিক থাকলেই সবকিছু আপনার মনমতো হবে। তবে কিছু বিষয় খেয়াল রাখলেই চলবে। জানতে চান বিষয়গুলো কী কী? তাহলে আইডিভা ওয়েবসাইটের এই তালিকা একবার দেখে নিতে পারেন।

পোশাক বাছাইয়ে সাবধান

হতে পারে আপনি জিন্স, টপস, ফতুয়ায় স্বাচ্ছন্দ্য অনুভব করেন। কিন্তু স্বাচ্ছন্দ্যের কথা চিন্তা করে প্রেমিকের মা-বাবার সামনে এ ধরনের পোশাক না পরে যাওয়াই ভালো। যেহেতু আপনার সঙ্গে তাঁদের প্রথম দেখা হচ্ছে, কাজেই একটু ‘ঘরোয়া’ ঘরানার পোশাক পরাই বুদ্ধিমানের কাজ। আর অবশ্যই পরিপাটি থাকার চেষ্টা করুন। সেটা পোশাক থেকে শুরু করে সাজ, মেকআপ ও অনুষঙ্গের সবকিছুর ক্ষেত্রেই।

উপহার নিয়ে যাওয়ার চেষ্টা করুন

প্রথমে দেখায় প্রেমিকের মা-বাবাকে খুব দামি কিছু দিতে বলছি না। তবে তাঁদের পছন্দ হবে, এমন ছোট কিছু উপহার নিয়ে যেতেই পারেন। এ ক্ষেত্রে প্রেমিক আপনাকে সাহায্য করতে পারেন।

তাঁদের আগে কথা বলার সুযোগ দিন, তবে নিজে একেবারে চুপ থাকবেন না

যেকোনো বিষয়ে প্রেমিকের মা-বাবাকে আগে কথা বলার সুযোগ দিন। তাঁদের কথার মাঝে কথা না বলাই ভালো। তাঁরা যা প্রশ্ন করবেন, সেগুলোর গুছিয়ে উত্তর দিন। আপনি নিজেও নিজের কথা বলতে পারেন গুছিয়ে। হাসিখুশি এবং সহজ থাকার চেষ্টা করুন, যাতে তাঁদের আপনার সঙ্গে কথা বলতে বিরক্ত না লাগে।

বারবার ফোন দেখবেন না

কথার মাঝে বারবার ফোন দেখার ভুলটা ভুলেও তাঁদের সামনে করা যাবে না। পারলে ফোন বন্ধ করে রাখুন কিছু সময়।

কথার মাঝে উদাহরণ বা কৌতুক বলবেন না

কথা বলার মাঝে আপনার হয়তো কোনো ঘটনা মনে পড়ে যেতে পারে। তখন হুট করে সেই ঘটনায় চলে যাবেন না। এটা খুবই বিরক্তিকর। আর কৌতুক তো ভুলেও বলবেন না। যে বিষয়টি আপনার কাছে মজার, সেটি তাঁদের কাছে মজার নাও তো হতে পারে!

নিজের পরিবার সম্বন্ধে সবকিছু গুছিয়ে বলুন

আপনাকে দেখার পর তাঁরাও হয়তো আপনার পরিবারের সঙ্গে দেখা করতে চাইবে। তাই আগে থেকেই নিজের পরিবার সম্বন্ধে সবকিছু গুছিয়ে বলার চেষ্টা করুন। এতে করে তাঁদের মধ্যে এক ধরনের পরিষ্কার ধারণা তৈরি হয়ে যাবে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3925
Post Views 737