MysmsBD.ComLogin Sign Up

'গোলমাল'-এ ফিরছেন কারিনা

In সিনেমা জগৎ - Jul 01 at 2:31pm
'গোলমাল'-এ ফিরছেন কারিনা

নতুন করে 'গোলমাল'-এর সিকুয়ালে কারিনা কাপুর খানের প্রত্যাবর্তনের সম্ভাবনা শূণ্যের কোঠাতেই ছিল কিছুদিন আগ পর্যন্ত। কিন্তু হঠাত করেই বেবো মত পাল্টে ঘোষণা দিয়েছেন, সাড়া জাগানো কমেডি ফ্র্যাঞ্চাইজি 'গোলমাল' এর চতুর্থ সিনেমায় ফিরছেন তিনি।

সেলিব্রিটি গসিপ ওয়েবসাইট 'স্পটবয়ই ডটকম' নিশ্চিত করেছে 'গোলমাল ফোর' সিনেমায় কারিনার অন্তর্ভূক্তির খবর।

'গোলমাল ফোর' সিনেমার কলা-কুশলী ঘনিষ্ঠ এক সূত্র 'স্পটবয়ই ডটকম'কে জানিয়েছে, "কারিনা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। তিনি রোহিত শেঠি এবং অজয় দেভগানের সঙ্গে ‘গোলমাল’ এবং ‘সিংহাম টু’তে কাজ করেছেন। আর কমেডি তার সঙ্গে ভালোভাবেই যায়। আরও অসাধারণ ব্যাপার হলো, ২০০৬ সালে মুক্তি পাওয়া 'ওমকারা' থেকেই দর্শক কারিনা-অজয় জুটিকে পছন্দ করে এসেছে। তাই এই ত্রয়ীকে আবার একসঙ্গে দেখতে পাওয়াটা দারুণ একটা ব্যাপার হবে।"

মূলতঃ কারিনার দ্বন্দ্বটা ছিল দুটি সিনেমা নিয়ে। তরুণ পরিচালক ঋভু দাশগুপ্তর থ্রিলার ধর্মী সিনেমা, নাকি চেনা মুখ রোহিত শেঠির 'গোলমাল ফোর'- কোনটিতে অভিনয় লাভজনক হবে? এটাই ঠিকমতো বুঝে উঠতে পারছিলেন না ‘হিরোইন’ খ্যাত এই তারকা।

শেষমেষ রোহিত শেঠির হাস্যরসপূর্ণ হালকা চালের সিনেমায় অভিনয়ের সিদ্ধান্তই নেন ৩৫ বছর বয়সী কারিনা।

বলিউডের চতুর্থ সর্বোচ্চ আয় করা মুভি ফ্র্যাঞ্চাইজিটিতে কারিনার প্রথম আগমন ঘটে ২০০৮ সালে, 'গোলমাল'-এর প্রথম সিকুয়াল 'গোলমাল রিটার্ন্স'য়ে। অভিনেতা অজয় দেভগানের সঙ্গে কারিনার পর্দা রসায়ন বেশ উপভোগ্য হয়ে উঠেছিল দর্শকদের কাছে ওই সিনেমায়।

এরপর ২০১০ সালের ‘গোলমাল থ্রি’ সিনেমাতেও দেখা গেছে কারিনাকে। দুটি সিনেমাই বক্স অফিসে অর্জন করেছিল ব্লকবাস্টার হিটের তকমা।
এমনকী ২০১৪ সালে ‘পান্ডাভুলু পান্ডাভুলু তুম্মাডা’ নামে ‘গোলমাল থ্রি’ তেলেগু ভাষাতে রিমেইকও করা হয়। এই সিনেমায় অভিনয় করেছিলেন হিন্দি সিনেমার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

সম্প্রতি মুক্তি পেয়েছে কারিনা অভিনীত বহুল আলোচিত সিনেমা 'উড়তা পাঞ্জাব', যেটি হতে চলেছে এবছরের অন্যতম সফল সিনেমা। এছাড়াও কারিনার 'কি অ্যান্ড কা' সিনেমায় বক্স অফিসে ছড়িয়েছে দ্যুতি। ২০১৬ এর প্রথম অর্ধ্ব তাই বেশ ভালোই কেটেছে 'বেবো'র জন্য।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 194