MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কোহলির সঙ্গে গোপনে ঘনিষ্ঠতা শচিন কন্যার!

In খেলাধুলার বিবিধ - Jul 01 at 10:42am
কোহলির সঙ্গে গোপনে ঘনিষ্ঠতা শচিন কন্যার!

এই খবরটাই হতে পারে এই মুহূর্তে ভারত এবং সেইসাথে ক্রিকেট দুনিয়ার সবচেয়ে বড় ‘ব্রেকিং নিউজ’! কোহলির প্রেমে হাবুডুবু কিংবদন্তি শচিন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার৷ শুধু হাবুডুবু নয়, জল অনেক দূর পর্যন্ত গড়িয়েছে বলেও অনেকে মনে করছে৷ গোপনে ঘনিষ্ঠতাও বেড়েছে দু’জনের মধ্যে৷ কিন্তু কিভাবে তৈরি হল এই সম্পর্ক?

ভারতের সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যানের কন্যা তিনি। ছোটবেলা থেকেই তাই লাইম লাইটের ঝলকানির মধ্যেই বড় হয়ে ওঠা। শচিন এবং অঞ্জলি টেন্ডুলকারের একমাত্র মেয়ে সারা এখন সপ্তদশী। কিন্তু এরই মধ্যে তার ফ্যাশন সেন্স থেকে বয়ফ্রেন্ড— সবই খবরের কাগজের পাতায় রীতিমতো আলোচিত।

বাবা সতিনের পাশে সারাও কিন্তু যথেষ্টই উজ্জ্বল। সোশ্যাল মিডিয়া থেকে গ্ল্যামার ওয়ার্ল্ড সবক্ষেত্রেই যথেষ্ট সাবলীল সারা। বলা যায়, দেশের জনপ্রিয় স্টারকিডদের মধ্যে অন্যতম তিনি।

ইতিমধ্যেই ফেসবুকে নিজের ফ্যানক্লাব তৈরি হয়েছে সারার।

১৯৯৭-র ১২ অক্টোবর জন্ম সারার। ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে স্কুলিং শেষ করেন তিনি।

শোনা যাচ্ছে, খুব শিগগিরই বলিউডে অভিষেক হতে চলেছে সারা টেন্ডুলকারের। আমির খানের ‘দিল্লি বেলি’-র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে অঞ্জলি আর সারাকে দেখতে পাওয়ার পর থেকেই সারার বলি-ডেবিউ নিয়ে সরগরম হয় মিডিয়া। শোনা গিয়েছিল, শহীদ কাপুরের বিপরীতেই প্রথম বড় পর্দায় মুখ দেখাবেন সারা।

বয়স মাত্র ১৭ হলে কী হবে এরই মধ্যে তার লাভ-লাইফ নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচিত তিনি। শোনা গিয়েছিল, টিভি অভিনেতা হিমাংশু কোহালির সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন সারা। তবে এই সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি তিনি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 781