MysmsBD.ComLogin Sign Up

‘২০ ঘণ্টা’ ব্যাকআপ দেবে গ্যালাক্সি নোট৭

In মোবাইল ফোন রিভিউ - Jul 01 at 1:06am
‘২০ ঘণ্টা’ ব্যাকআপ দেবে গ্যালাক্সি নোট৭

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি জায়ান্ট স্যামসাংয়ের নতুন নোট সিরিজের ডিভাইস বাজারে আসছে আগষ্টে। এরই মধ্যে ফাঁস হয়েছে নানা তথ্য।

সম্প্রতি মুরতাজিন নামে রাশিয়ার এক ব্লগারের ফাঁস করা তথ্যে জানা যায়, গ্যালাক্সি নোট৭ ডিভাইসে থাকবে ৩৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যদিও পূর্বের আরেক ফাঁস হওয়া তথ্যে জানা গিয়েছিল, ব্যাটারি সুবিধা দিতে নোট৭ এ থাকতে পারে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।


মুরতাজিন আরও জানান, কম মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি হলেও নতুন ডিভাসইটি অধিক ব্যাটারি ব্যাকআপ সুবিধা দেবে। সম্পূর্ণ চার্জে ডিভাইসটি ২০ ঘণ্টা ভিডিও ব্যাকআপ সুবিধা দিবে। ৫.৮ ইঞ্চি সুপার অ্যামলয়েড ডিসপ্লে থাকবে এই ডিভাইসটিতে।

স্যামসাংয়ের এই ফ্যাবলেটে থাকছে কিউএইচডি ৫.৮ ইঞ্চি ডিসপ্লে। থাকতে পারে ৬ গিগাবাইট র‍্যাম। স্টোরেজ সুবিধার জন্য থাকতে পারে ৬৪, ১২৮ কিংবা ২৫৬ গিগাবাইট মেমোরি। ছবি তোলার জন্য পেছনে থাকতে পারে উন্নত মানের ১২ মেগাপিক্সেল ক্যামেরা।

যতদূর শোনা যাচ্ছে, ডিভাইসটি হতে যাচ্ছে পানিরোধক। যা সবচেয়ে আকষর্ণীয় ফিচার হতে পারে। ৩০ মিনিট পর্যন্ত পানিতে ব্যবহার করা যাবে এটি। আগস্টের ২ তারিখে এই ফোনটির ঘোষিণা আসতে পারে বলে জানিয়েছেন মুরতাজিন।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 254