MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিরাট-আনুশকার লাভগুরু সালমান!

In বিবিধ বিনোদন - Jun 30 at 4:05pm
বিরাট-আনুশকার লাভগুরু সালমান!

বছরের প্রথম দিকে বিরাট-আনুশকার ব্রেক-আপের গুঞ্জন শোনা যায়। এরপর অনেকদিন পর্যন্ত তাদের একসাথে দেখা যায় নি। সামাজিক মাধ্যমেও তারা একে-অপরকে অনুসরণ করা ছেড়ে দিয়েছিল। কিন্তু কিছুদিন পর তাদের আবার একত্রে দেখা যায়।

তাদের ভালবাসায় যে কিছুটা হলেও ভাটা পড়েছিল, এতে কোন সন্দেহ নেই। কিন্তু এরপরও তারা এতো সুন্দর করে একে-অপরের সাথে মিশে আছে যেন কিছুই হয়নি। বিভিন্ন সুত্রে জানা যায়, আনুশকা ও বিরাটের সম্পর্ক দিনের পর দিন আরও বেশি মজবুত হচ্ছে। তবে এবার আনুশকা বিরাটকে অনেকগুলো শর্ত দিয়ে তার নিকট ফিরে এসেছে। এর মাঝে একটি শর্ত হল, তারা একে-অপরকে পর্যাপ্ত সময় দিবে এবং বিয়ের জন্য প্রস্তুতি নিবে।

তবে নতুন করে শুরু হওয়া এই সম্পর্কে সাল্লু ভাইয়ের বিরাট অবদান রয়েছে। জানা যায়, আনুশকা ও সালমান যখন সুলতান সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তখন সালমান এই প্রেম-কাহিনীতে লাভগুরুর ভূমিকায় সামনে আসেন। তিনি আনুশকার মনে বিরাটের জন্য সত্যিকারের ভালবাসা দেখতে পান।

সালমান তখন প্রায়ই মজা করে বলতেন, সত্যিকারের ভালবাসা জীবনে একবারই আসে, তোমার কাছে যদি সেই ভালবাসা এসে থাকে তাহলে তা আগলে রাখ।

বিরাট সালমানের বন্ধু না হলেও তিনি আনুশকা-বিরাটের মাঝের ভালবাসা দেখে এই জুটিকে একত্রিত করার চেষ্টা করেন। তার চেষ্টা অনেকটা সফল হয়েছে বলেও মানা যায়।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 494