MysmsBD.ComLogin Sign Up

সালমানকে ভয় পাচ্ছেন স্পিলবার্গও!

In বিবিধ বিনোদন - Jun 30 at 10:55am
সালমানকে ভয় পাচ্ছেন স্পিলবার্গও!

যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয়! ভারতে ঈদ মানেই সিনেমা হলে সালমান খানের একচ্ছত্র আধিপত্য, আর সেখানে হানা দেওয়ার সাহস পাননি খোদ শাহরুখ খানও। ভারতের ময়দানে সালমানকে সমঝে চলতে হয় আরো বড়মাপের মানুষদেরও। স্টিভেন স্পিলবার্গের মতো পরিচালকও বুঝতে পেরেছেন, ঈদের সময় বক্স-অফিসের লড়াইয়ে সালমানের সঙ্গে দ্বন্দ্বে গেলে লোকসানের আশঙ্কা রয়েছে।

স্পিলবার্গের নতুন ছবি ‘দ্য বিএফজি’ ঈদের সময়েই ভারতে মুক্তি পাওয়ার কথা ছিল। বিশ্বজুড়ে ১ জুলাই মুক্তি পাওয়ার কথা কি না! তবে অন্য যেকোনো জায়গার হিসাব অপরিবর্তিত থাকলেও ভারতে মুক্তির তারিখ দুই সপ্তাহ পিছিয়ে গেছে ছবিটির। ১ জুলাইয়ের বদলে ১৫ জুলাই বড়পর্দায় আসবে ছবিটি।

‘দ্য বিএফজি’ ছবিটি নির্মাণ করা হয়েছে কালজয়ী শিশুসাহিত্যিক রোয়াল্ড ডালের একটি উপন্যাস থেকে। ছবিটির সহ-প্রযোজনায় রয়েছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। ছবিটি হঠাৎ করে পিছিয়ে দেওয়ার কারণ অফিশিয়ালি না জানালেও এটা অনেকটাই স্পষ্ট।

রিলায়েন্সের একটি ‘সূত্র’ অবশ্য এভাবে জানিয়েছে, ‘ঈদে সালমানের সঙ্গে টক্কর দেওয়ার কোনো মানে হয় না। শাহরুখ খান প্রথমে চিন্তা করেছিলেন ঈদে তাঁর ছবি মুক্তি দেবেন, পরে তিনিও পিছিয়ে গেছেন। যেহেতু সালমানের ছবি ঈদের সময় মুক্তি পাচ্ছে, কাজেই স্টিভেন স্পিলবার্গেরও পিছিয়ে যাওয়া ছাড়া আসলে কোনো উপায় নেই।’

‘সুলতান’ মুক্তি পাবে ৭ জুলাই।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 160