MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

তিন বন্ধুর ‘কাকতারুয়ার প্রেম’

In নাটক ও টেলিফিল্ম - Jun 30 at 10:55am
তিন বন্ধুর ‘কাকতারুয়ার প্রেম’

শারলিন, সিয়াম ও নাজিরা মৌ তিন বন্ধু। এদের মধ্যে ফারিয়া ও অপু দুজনের সেই ছেলেবেলার বন্ধুত্ব। তিনজনে মাঝে বন্ধুত্বের কোন কমতি নেই। তিনজনে একসাথে সারাক্ষণ দুষ্টামী ফাজলামী কিংবা অন্য কোন ছেলে কিংবা মেয়েদের সাথে হ্যাংইনিং সবকিছুতেই একজন আর অন্যজনের পার্টনার। কিন্তু একটা সময় আসে যখন হঠাৎ করেই শারলিনের মনে হতে থাকে সে বুঝি সিয়ামকে ভালোবাসতে শুরু করেছে। হাজার পাত্তা না দিতে চাইলেও শারলিন মনের গভীরে সিয়ামের জন্য একটু একটু দূর্বলতা অনুভব করতে থাকে। একটা সময় আসে যখন শারলিন তার মনের কথা নানা রকম ইঙ্গিতে প্রকাশও করতে চায় কিন্তু তার সেই আবেগকে সিয়াম ফালতু কথার মত উড়িয়ে দেয় অবলীলায়।

সিয়াম যে টাইপের মেয়েকে গার্লফ্রেন্ড কিংবা বৌ হিসেবে পছন্দ করে শারলিন আসলে সেই টাইপের না। সে কিছুটা টমবয় টাইপের মেয়ে। এক সময় পারিবারিক জোড়াজুড়ি শুরু হতে থাকে শারলিনের বিয়ের জন্য। বাবার বন্ধুর ছেলে অপূর্ব’র সাথে মেয়ের বিয়ে দেবে বলে ঠিক করে তার পরিবার। শারলিন অপূর্ব নামের সেই ছেলেটির সাথে দেখা করতে যায় এবং সিয়ামের প্রতি তার ভালোলাগার কথা খুলে বলে। অপূর্ব পেয়ে যায় সুযোগ। সেও শারলিনকে জানায়, আসলে আমিও পারিবারিক বাধ্যবাধকতার স্বীকার। আমিও চাইনা তোমাকে এই মুহূর্তে বিয়ে করতে। হয়ে যায় ওদের বন্ধুত্ব। আর এভাবেই চলতে থাকে ‘কাকতারুয়ার প্রেম’ নাটকের গল্প।

পিক ম্যাজিক এর ব্যানারে নির্মিত নাটক ‘কাকতারুয়ার প্রেম’ ১ জুলাই রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। আসাদুজ্জামান সোহাগের গল্প ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন মোঃ মেহেদী হাসান জনি। নাটকটিতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, নাজিরা মৌ, শারলিন ফারজানা, সিয়াম আহম্মেদ, আয়েশা আহম্মেদ প্রেমা, কাজী উজ্জ্বলসহ প্রমূখ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 310