MysmsBD.ComLogin Sign Up

অভিমান ভেঙে আগস্টেই ফিরছেন মেসি?

In ফুটবল দুনিয়া - Jun 30 at 9:59am
অভিমান ভেঙে আগস্টেই ফিরছেন মেসি?

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেয়ার পর থেকেই ফেসবুক-টুইটারে লিওনেল মেসিকে চরম সিদ্ধান্ত না নেয়ার আকুল আবেদন জানাচ্ছে সাধারণ মানুষ। তবে এবার মেসি ভক্তদের জন্য সুখবর হল অভিমান ভেঙে আগস্টে আবারো আন্তজাতিক ফুটবলে ফিরছেন মেসি।

স্পেনের প্রভাবশালী দৈনিক মার্কা জানিয়েছে, আগস্টে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের আগে নিজের সিদ্ধান্ত বদলাবেন মেসি।’ এছাড়া অভিমান ভেঙে দেশের হয়ে আবারো খেলবেন মেসি এমন ইঙ্গিত দিয়েছেন স্বয়ং দেশটির প্রেসিডেন্ট মার্সিও মার্সি।

কেবিনেট মিটিং শেষে তিনি জানান, মেসি ঈশ্বর প্রদত্ত একটি উপহার। আমরা ভাগ্যবান যে এমন একজনকে পেয়েছি। তার সাথে ফোনে আমার কথা হয়েছে, বলেছি, সমালোচকদের কথায় কান দিও না। আমরা তোমাকে নিয়ে খুশি। আগামী সপ্তাহে বার্সা সুপার স্টারের সাথে দেখা হবার কথা রয়েছে বলেও জানান তিনি।

এদিকে রাজধানী বুয়েন্স আয়ার্সে মেসির ব্রোঞ্জের একটি মূর্তি স্থাপন করেছেন মেয়র লারেতা রদ্রিগুয়েজ।সেখানে কয়েকশ’ মানুষ মেসির দশ নম্বর জার্সি পরে সমবেত হন। মেসিকে ফেরাতে দেশজুড়ে যে ক্যাম্পেইন শুরু হয়েছে, সেখানে একাত্মতা প্রকাশ করেন মেয়র।

উল্লেখ্য, ২০১৪ বিশ্বকাপে জার্মানির কাছে হারের পর, ২০১৫ কোপা আমেরিকার ফাইনাল এবং সর্বশেষ ২০১৬ কোপা আমেরিকার ফাইনাল। টানা তিন ফাইনালে হেরে বিধ্বস্ত মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরেরই ঘোষণা দেন। আপাতত রোজারিওতে পরিবারের সঙ্গে ছুটিতে আছেন মেসি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7063
Post Views 1574