MysmsBD.ComLogin Sign Up

প্রিভিউ : আসছে ‘সম্রাট- দ্য কিং ইজ হেয়ার’

In বাংলা মুভি রিভিউ - Jun 29 at 3:30pm
প্রিভিউ : আসছে ‘সম্রাট- দ্য কিং ইজ হেয়ার’

অবশেষে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মুক্তিপেতে যাচ্ছে মোস্তফা কামাল রাজের “সম্রাট – দ্য কিং ইজ হেয়ার” মুভিটি। “সম্রাট – দ্যা কিং ইজ হেয়ার” মোস্তফা কামাল রাজ পরিচালিত গ্যাংস্টার জনরার চলচ্চিত্র। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান। চলচ্চিত্রটি এবার ঈদ-উল-ফিতর’ এ মুক্তি পাচ্ছে। শিকারির পর শাকিব খানের আর একটি মুভি মুক্তি পেতে যাচ্ছে এবারের ঈদে।

মুভির জনরা সম্পর্কে আগেই অভিহিত করেছি। গ্যাংস্টার জনরাতে নির্মিত মুভিটি। গ্যাংস্টার জনরার সাথে যারা পরিচিত তারা সবাই জানেন এ ধরণের মুভিতে দুইটি প্রতিপক্ষ থাকে যারা চেষ্টা করে একে অন্যের থেকে এগিয়ে যাবার। আন্ডার ওয়ার্ল্ডের একচ্ছত্র অধিপতি হিসাবে নিজেকে অধিষ্ঠিত করার। এজন্য কেউ কেউ বেছে নেয় তৃতীয় কোন শক্তিকে যার মাধ্যমে প্রতিপক্ষকে নির্মূল করে ফেলতে পারে। “সম্রাট – দ্য কিং ইজ হেয়ার” মুভির কাহিনী ও ঠিক তেমন। মুভির ট্রেইলার রিলিজের পর থেকে মুভির কাহিনী সম্পর্কে এধরণের ধারণা পাওয়া যাচ্ছে। শাকিব খানের প্রভাব ও তার ক্ষমতাকে ছিনিয়ে নিয়ে আন্ডার ওয়ার্ল্ডের একমাত্র অধিপতি হতে চায় মিশা সওদাগর। কিন্তু তার একার পক্ষে তা প্রায় অসম্ভব। ঠিক তখন সাহায্যের হাত বাড়িয়ে দেয় ইন্দ্রনীল তৃতীয় পক্ষ হিসাবে। কিন্তু পারবে কি সম্রাট শাকিব খানকে রাস্তা থেকে সরিয়ে দিতে? সেজন্য অপেক্ষা করতে হবে মুভিটি মুক্তি পর্যন্ত। মুভির সদ্য রিলিজ পাওয়া ট্রেলার টি দেখে নিন–


মুভির ট্রেলার গতানুগতিক মুভির মত হয়েছে। অধিকাংশ দর্শকের কাছে ট্রেলারের থেকে বহু আগে রিলিজ পাওয়া টিজারটি বেশি আকর্ষনীয় ছিল। তারপর ও মুভির কাহিনী এবং দৃশ্যায়ন দেখে ভাল কিছু আশা করা যায়। ট্রেলার থেকে বোঝা গেছে “সম্রাট – দ্য কিং ইজ হেয়ার” পুরোপুরি বাংলাদেশী মুভি। কিছু দৃশ্য ট্রেলারের ভাষ্যমতে মালয়েশিয়াতে ধারণ করা হয়েছে। ইতিমধ্যে “সম্রাট – দ্যা কিং ইজ হেয়ার ” মুভির ৩ টি গান রিলিজ পেয়েছে। পার্টি সং বা ড্যান্স নাম্বার হিসাবে মুভির টাইটেল ট্র্যাক বেশি জনপ্রিয়তা পেয়েছে।


এছাড়া ইমরানের কন্ঠে গাওয়া “সারা রাতভর” নামের গানটি ইউটিউবে রিলিজ পাবার পর ব্যপক জনপ্রিয়তা লাভ করে। গানটির লিরিক্স এবং সুর সবার মন ছুঁয়ে গেছে। মেলোডিয়াস এ গানটি শাকিব খান এবং অপু বিশ্বাসের উপর ধারণ করা হয়েছে।


সম্রাট ছবিটি প্রযোজনা করছে টাইগার মিডিয়া। ছবিতে শাকিব, অপু, ইন্দ্রনীল ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, সুব্রত, শিমুল খান, কাবিলা, ডিজে সোহেল প্রমুখ। সম্রাট ছবিতে ইন্দ্রনীলের চরিত্রের নাম রাজা। আর শাকিব খান অভিনয় করছেন নাম ভূমিকায়। দুজনেরই বিপরীতে আছেন অপু বিশ্বাস। সম্রাট ছবির টাইটেল গানটি লিখেছেন জনি হক। এ ছাড়া অন্য গানের গীতিকাররা হলেন জাহিদ হাসান অভি, ঋদ্ধি ও মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। সুর ও সংগীতায়োজন করছেন কৌশিক হোসেন তাপস, আরেফিন রুমি, ইমরান এবং কলকাতার ডাব্বু ঘোষ ও স্যাভি। গানে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমি, কোনাল, ইমরান, সাদাব হাশমী। “সম্রাট – দ্য কিং ইজ হেয়ার” চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব – অপু জুটির ৭২ তম চলচ্চিত্র পেতে যাচ্ছেন চলচ্চিত্র প্রেমীরা।

ঈদে সম্রাটের পথ চলা চলচ্চিত্রটির কাহিনীর মতই বেশ বন্ধুর হবে, কারণ সম্রাট – দ্যা কিং ইজ হেয়ার কে পাল্লা দিতে হবে জাজ মাল্টিমিডিয়ার শিকারী এবং বাদশা মুভির সাথে। আশা করা যাচ্ছে মৌলিক এ চলচ্চিত্রটির দিকে সকল চলচ্চিত্র প্রেমীদের বেশি মনোযোগ থাকবে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 306