MysmsBD.ComLogin Sign Up

বলিউডে আরও যাঁরা সারোগেসি অথবা IVF-এর সাহায্যে বাবা-মা হয়েছেন

In বিবিধ বিনোদন - Jun 29 at 12:26pm
বলিউডে আরও যাঁরা সারোগেসি অথবা IVF-এর সাহায্যে বাবা-মা হয়েছেন

সদ্য বাবা হয়েছেন তুষার কাপুর। বলিউডে এর আগে 'সিঙ্গল মাদার' থাকলেও 'সিঙ্গল ফাদার' হিসেবে তুষার কাপুরই প্রথম ট্রেন্ড তৈরি করলেন। বাবা হওয়ার জন্য তুষার সাহায্য নেন IVF পদ্ধতি ও সারোগেসির। তবে বলিউডে IVF অথবা সারোগেসির সাহায্যে সন্তানসুখ লাভ এটাই প্রথম নয়। এর আগেও বেশকিছু জুটি এভাবে বাবা-মা হয়েছেন।

আমির খান ও কিরণ রাও- আমির ও কিরণের সন্তান আজাদ। ভারতে সারোগেসির ক্ষেত্রে অন্যতম মুখ আমির। শোনা যায়, কিরণের মিসক্যারেজ হলে তাঁরা IVF পদ্ধতিতে সন্তান জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন।

শাহরুখ খান ও গৌরী খান- বলিউড বাদশা শাহরুখ-গৌরীর তৃতীয় সন্তান আব্রামের জন্মও IVF পদ্ধতিতেই। দক্ষিণ মুম্বইয়ের একটি IVF ক্লিনিকে জন্ম হয় আব্রামের।

অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন- টিনসেল টাউনে কান পাতলে কানাঘুষোয় শোনা যায়, অভিষেক-ঐশ্বর্যের মেয়ে আরাধ্যার জন্ম নাকি IVF পদ্ধতির সাহায্যে! যদিও এর সত্যি-মিথ্যা এখনও জানা যায়নি। কিন্তু মুম্বইয়ের একটি ট্যাবলয়েড ও একটি জাতীয় সংবাদপত্রে খবর প্রকাশিত হয় যে, ব্যাঙ্ককের একটি IVF ক্লিনিকের সঙ্গে কথা বলেছিলেন অভিষেক ও ঐশ্বর্য।

ফারহা খান ও শিরীষ কুন্দের- ফারহার থেকে বয়সে অনেক ছোট চলচিত্র নির্মাতা শিরীষ। সন্তানের জন্মের জন্য এই জুটি IVF পদ্ধতির সাহায্য নিয়েছিলেন বলে শোনা যায়।

সোহেল খান ও সীমা খান- সোহেল ও সীমার দ্বিতীয় সন্তান ইওহান খানের জন্ম সারোগেসির মাধ্যমে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6736
Post Views 426