MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ঈদে গ্রামের বাড়ি যাচ্ছেন মোস্তাফিজ

In খেলাধুলার বিবিধ - Jun 29 at 11:20am
ঈদে গ্রামের বাড়ি যাচ্ছেন মোস্তাফিজ

ঈদ প্রায় সমাগত। আগামী সপ্তাহেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর। ঈদ উপলক্ষ্যে ঢাকার মানুষ ছুটছে গ্রামের পথে। এবার লম্বা ছুটি পাওয়ায় আগে থেকেই গ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়তে শুরু করে দিয়েছেন সাধারণ মানুষ।

ঢাকা প্রিমিয়ার লিগ শেষ। জাতীয় দলের ক্যাম্প শুরু হতেও বেশ সময় বাকি। সুতরাং, বাংলাদেশ দলের ক্রিকেটাররাও পেয়েছেন লম্বা ছুটি। এই ছুটিতে পরিবার পরিজনের সঙ্গে ঈদ উৎসবে মেতে উঠতে ক্রিকেটাররাও ছুটছেন নিজ নিজ বাড়ির উদ্দেশ্যে। জাতীয় দলের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমানও যাবেন গ্রামের বাড়ি।

ঈদের আনন্দ পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করে নিতে মোস্তাফিজ সাতক্ষীরা নিজের গ্রামের বাড়ি তেঁতুলিয়ায় যাবেন আগামী ২ জুলাই। মোস্তাফিজের বড় ভাই মোখলেসুর রহমান পল্টুই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন এ তথ্য।

যদিও গ্রামের বাড়ি থেকে কবে তিনি ঢাকা ফিরবেন, কতদিন গ্রামে থাকবেন- সেটা নির্দিষ্ট করে বলতে পারেননি পল্টু। যদিও এই মাসের শুরুতেই আইপিএল থেকে ফিরে আসার পর ৯ দিন তিনি গ্রামের বাড়িতে ছুটি কাটিয়ে এসেছেন।

পল্টু বলেন, ‘মোস্তাফিজের সব কিছুই ঠিক আছে। আগের চেয়ে অনেক সুস্থ আছে এখন। বাড়িতে এসে পরিবার এবং বন্ধুদের সঙ্গে ঈদ উদযাপন করবে সে।’ জানা গেছে, তেঁতুলিয়ার পূর্বপাড়া জামে মসজিদে ঈদের নামজ পড়বেন তিনি।

পল্টু আবার একই সাথে এটাও জানিয়ে দেন যে, মোস্তাফিজ এখনও ঈদের শপিং করেননি। আগামী দু’একদিনের মধ্যেই নিজের, পরিবার এবং বন্ধুদের জন্য ঈদ শপিং করন। পূনর্বাসন প্রক্রিয়ায় থাকার কারণেই মূলতঃ এতদিন শপিংয়ে যেতে পারেননি তিনি।

পল্টুকে জিজ্ঞাসা করা হয়েছিল, ঈদের পর কী মোস্তাফিজ কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলতে যাবেন? জবাবে তিনি বলেন, ‘এ বিষয়ে আসলে আমি খুব বেশি বলতে পারবো না। কারণ, মোস্তাফিজ এখনও পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট করে আমাদের সঙ্গে কিছু শেয়ার করেনি। মূলতঃ সে হলো পরিবার ঘনিষ্ঠ। যখন সে আমাদের সঙ্গে মোবাইলে কথা বলে, তখন পরিবারের নানান বিষয় নিয়েই সবচেয়ে বেশি কথা বলে। অন্য কিছু নিয়ে নয়।’

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3886
Post Views 201