MysmsBD.ComLogin Sign Up

‘আমি নিশ্চিত মেসি সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন’

In ফুটবল দুনিয়া - Jun 29 at 10:09am
‘আমি নিশ্চিত মেসি সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন’

লুইস সুয়ারেজের বিশ্বাস, লিওনেল মেসি জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন। আর্জেন্টিনার সবচেয়ে সেরা তারকা হতাশা থেকে এই সিদ্ধান্ত নিয়েছেন বলেই মনে করছেন তার বার্সেলোনা সতীর্থ।

শতবার্ষিকী কোপা আমেরিকার ফাইনালে টাইব্রেকারে চিলির কাছে হারের পরই ফুটবলবিশ্বকে অবাক করে দিয়ে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন মেসি। তিন বছরে টানা তৃতীয় বড় কোনো টুর্নামেন্টের ফাইনালে হেরে যাওয়ার দুঃখে মাত্র ২৯ বছর বয়সেই মেসির এই অবসরের ঘোষণা।

এভাবে মেসির অবসরের ঘোষণাটা মানতে পারছেন না তার ভক্ত-সমর্থকরা। ফেসবুক-টুইটারে মেসিকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আকুল আবেদন জানাচ্ছেন তারা। আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা ও দেশটির প্রেসিডেন্ট মাউরিসিও মাক্রির মতো হাই-প্রোফাইল ব্যক্তিও মেসিকে জাতীয় দলে থাকার অনুরোধ জানিয়েছেন।

মেসির বার্সেলোনা সতীর্থ ও উরুগুয়ের তারকা ফরোয়ার্ড সুয়ারেজের বিশ্বাস, মেসি জাতীয় দলে থেকে যাবেন। উরুগুয়ের একটি রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে সুয়ারেজ বলেন, ‘আমি নিশ্চিত, ‘তিনি (মেসি) মন পরিবর্তন করবেন। তবে যে সিদ্ধান্তই নিন না কেন, তিনি এখনো সর্বকালের সেরা।’

অসহায়ত্ব থেকেই মেসি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করছেন সুয়ারেজ, ‘আমি লিওকে ভালোভাবে জানি, আমি নিশ্চিত মুহূর্তের দুঃখবোধ ও অসহায়ত্ব থেকেই তিনি এটা বলেছেন। যদি তিনি এই সিদ্ধান্ত নেন তাহলে এটা ফুটবলের জন্য হবে লজ্জাজনক। তবে আমি নিশ্চিত, তিনি সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন।’

সুয়ারেজ আরো বলেন, ‘এটা অনেক কঠিন একটা সময়, সবারই সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে। তাদের সম্মান করা উচিত।’

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4064
Post Views 287