MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মেসিকে ফেরাতে আর্জেন্টাইন ভক্তদের আহাজারি

In ফুটবল দুনিয়া - Jun 28 at 9:20pm
মেসিকে ফেরাতে আর্জেন্টাইন ভক্তদের আহাজারি

এ যেন আকাশ ভেঙ্গে পড়লো পুরো আর্জেন্টিনার উপর। শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে হারের পর আচমকাই জাতীয় দল থেকে অবসর নেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি।

তার এই অবসরে কার্যত অচল হয়ে গেছে আর্জেন্টিনার জাতীয় দলের ফুটবলের মস্তিষ্ক। তার পথ অনুসরণ করে অন্য ফুটবলাররাও অবসরের ঘোষণা জানাতে পারেন। এমন আশঙ্কা থেকেই মেসিকে ফিরিয়ে আনতে এবার রাস্তায় নেমেছে আর্জেন্টিনার মেসি ভক্তরা।

মেসিদের আর্জেন্টিনায় ফেরার পরেই এয়ারপোর্টে হাজির হয় অসংখ্য আর্জেন্টাইন মেসিভক্ত। বলে রাখা ভালো, রবিবার কোপা আমেরিকার ফাইনাল খেলে সোমবারই দেশে পৌছায় আলবিসেলেস্তারা। চিলির কাছে শতবর্ষী কোপা আমেরিকায় হেরে বিপর্যস্ত আর্জেন্টাইন শিবির। মেসিদের দেশে আগমণের সময় সবার কেন্দ্রবিন্দুতে ছিলেন মেসি।

এদিন অনেক সমর্থক মেসির আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি পরে বিমানবন্দরে হাজির হন। অনেকে মেসিদের বাসের সঙ্গে সঙ্গেই যেতে থাকেন আর স্লোগান দিতে থাকেন ‘মেসি তুমি যেও না, মেসি তুমি যেও না’ বলে। এক সমর্থক প্ল্যা-কার্ডে লিখে আনেন, ‘মেসি আমি তোমাকে আমার মায়ের থেকেও বেশি ভালোবাসি’।

আর্জেন্টিনার বিভিন্ন মার্কেট এবং রেস্তোরার টিভি পর্দায় মেসিকে ফিরে আশার জন্য অনুরোধ করে বিশেষ বার্তাও প্রদান করছে মেসি পাগল আর্জেন্টাইনরা।

যদিও ভক্তদের এসব প্ল্যা-কার্ড এবং স্লোগান মেসি শুনতে পাননি। কেননা বহনকারী বাসটি খুব দ্রুতই স্থান ত্যাগ করে তাদেরকে নিয়ে চলে যায়।

আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের মুখপাত্র চেরকিস বিয়ালো পরবর্তীতে সাংবাদিকদের নিশ্চিত করেন, পুরো আর্জেন্টিনা দলই বুয়েন্স আয়ার্সে চলে আসছে।

ভক্তদের পাশাপাশি আর্জেন্টিনার প্রেসিডেন্ট মেসিকে ফোন করে আবার দলে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন। তাছাড়া কিংবদন্তী ফুটবলার দিয়েগো ম্যারাডোনাও মেসিকে ফিরে আসতে বার্তা পাঠিয়েছেন। উল্লেখ্য, কোপা আমেরিকায় টাইব্রেকারে চিলির কাছে ৪-২গোলে হেরে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় আর্জেন্টিনা দল থেকে অবসরের ঘোষণা দেন লিওনেল মেসি।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3920
Post Views 425