MysmsBD.ComLogin Sign Up

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

In দেশের খবর - Jun 28 at 4:49pm
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ফরিদপুরের নগরকান্দা ও মধুখালীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সাতজন। এঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার ভবুকদিয়ায় ও ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার শাহ হাবিব আলিম মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভাঙ্গা উপজেলার ভদ্রাসন গ্রামের বাসিন্দা ট্রাকচালক উজ্জ্বল শরীফ (৪৫), ফরিদপুর সদর উপজেলার শিবরামপুরের বাসিন্দা বাবুল মোল্লা (৩০) এবং মধুখালী উপজেলা দিঘলিয়ার বাসিন্দা মিশাল মিয়া (২২)।

হাইওয়ে পুলিশ ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার জানান, সকালে ভবুকদিয়ায় বালুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ট্রাকের ভেতরে আটকা পড়ে চালক ও চালকের সহকারীর মৃত্যু হয়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন জানান, দুপুর ১২টার দিকে তুহিন পরিবহনের একটি বাস বরিশাল থেকে রাজশাহী যাওয়ার পথে মধুখালীর শাহ হাবিব আলিম মাদ্রাসার সামনে একটি গরুবোঝাই ট্রাক ও অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মিশাল নামে এক অটোরিকশাযাত্রী নিহত ও সাতজন আহত হয়। আহতদের মধ্যে শিরিন (৩৫) ও এনায়েত (৪০) নামে দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকিদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 103