MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

২৪ নায়িকার কাছ থেকে যা শিখলেন শাহরুখ

In বিবিধ বিনোদন - Jun 28 at 3:56pm
২৪ নায়িকার কাছ থেকে যা শিখলেন শাহরুখ

দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে বলিউডের রুপালি পর্দা কাঁপিয়ে এসেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চলতি বছরে তার চলচ্চিত্রের ক্যারিয়ার ২৪ বছরে পূর্ণ হলো। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক করেন শ্যামলা বর্ণের মাথা ভর্তি চুলের এক তরুণ। তিনিই আজ ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন বলিউডের রাজপুত্র হিসেবে, কিং খান হিসেবে।

২৪ বছর দীর্ঘ ক্যারিয়ারে ভক্ত দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় ছবি। সেইসব ছবির সঙ্গে জড়িয়ে আছে অনেক গল্প, আনন্দ-বেদনার কাব্য। তাই ২৪ বছর পূর্তিতে স্মৃতিকাতর শাহরুখ। তিনি স্মরণ করছেন তার পরিচালক, প্রযোজক, নায়িকা থেকে শুরু করে ছবিগুলোর সঙ্গে জড়িত সকলকে।

জীবনের বিশেষ এই মাইলফলক পেরিয়ে অভিনব এক অনুভূতির কথা জানালেন শাহরুখ। ২৪ বছরে ২৪টি নারীর নামকে বেছে নিয়েছেন তিনি। যাদের কাছ থেকে অনেক কিছু শিখেছেন বলে দাবি করেছেন শাহরুখ। এই ২৪ নারী হলো শাহরুখের ২৪ চলচ্চিত্রের নায়িকাদের পর্দার নাম। গেল সোমবার, ২৭ জুন নিজের টুইটার ও ফেসবুকে সেইসব শিক্ষার কথা তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

নিজের ২৪জন নায়িকার ইংরেজি নামের প্রথম অক্ষর দিয়ে শাহরুখ তৈরি করেছেনে একেকটি বাক্য। যা তার জীবনে অনুপ্রেরণার বলে তিনি উল্লেখ করেছেন।

টিনা- দেয়ার ইজ নাথিং এবনরমাল। গিনা- গিভ এভরিওয়ান, নট একিউমুলেট। ফাগুন- ফল এন্ড গেট আপ নানদেলেস। মীনা- মেডিওক্রিটি ইজ নট অ্যাক্সেপ্টেবল। ধুন- ডোন্ট হ্যভ অননেসেসরি নেগেটিভিটি। রিয়া- রেসপেক্ট ‘হার’ এভরিহয়্যার অলওয়েজ। দীপা- ডিরেক্টর ইজ পাইলট অলওয়েজ। চিত্রা- কমপিট হার্ড, ইন ট্রু রাইটফুল আরডর। ইশা- ইভেনচুয়ালি অল স্যাডনেস হিলস অ্যাকোরিডীংলি। ক্যারোল- চিল্ড্রেন আর রেইসড অন লাভ। ইতি- ইমাজিন দ্য ইমপসিবল। টায়রা- টেক ইওর রিস্ক অডাসিয়াসলি। স্কাই- স্মোকিং কিলস ইউ। লায়রা- লাফ ইওর রিগ্রেটস অ্যাওয়ে। টিয়া- টেক ইন্ডিয়া এহেড। স্বাতী- সুপারহিরোস ওয়ার অ্যাকচুয়ালি টাইট ইনারওয়ার। ফিদা- ফ্যামিলি ইজ ডিপেন্ডেবল অলওয়েজ। আমনা- আর্ট ম্যাটারস, নট আর্টিস্ট। আনিতা- এজিউম নট ইমবেসিলস টেক অ্যাডভাইস। মিরা- মম ইজ রাইট অলওয়েজ। আকিরা- এ কিং ইন্সপায়ারস রাইটাস এইমস। আসমা- অলওয়েজ স্মেল ‘ম্যানলাইক’ এগ্রিএবল। ন্যায়না- নেচার অলওয়েজ ইনস্টিলস ন্যাকেড অসামনেস। লায়লা- লাইফ অ্যাবাউন্ডস ইন লাভিং অল।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3968
Post Views 654