MysmsBD.ComLogin Sign Up

‘অস্ত্র দেখিয়ে মুসল্লিদের মসজিদ থেকে বের করে দিয়েছে পুলিশ’

In দেশের খবর - Jun 28 at 4:18am
‘অস্ত্র দেখিয়ে মুসল্লিদের মসজিদ থেকে বের করে দিয়েছে পুলিশ’

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, ফিলিস্তীনের মতো অস্ত্র দেখিয়ে গেন্ডারিয়ায় মসজিদ থেকে মুসল্লিদের বের করে দেয়া হয়েছে।

সোমবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে খেলাফত মজলিস ঢাকা মহানগর কর্তৃক রোজাদার পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বর্তমান সরকারের আমলে একের পর এক ইসলাম ও মুসলমানদের ওপর আঘাত করা হচ্ছে দাবি করে ড. কাদের বলেন, হিন্দুদের বাঁধার কারণে পুলিশ গেন্ডারিয়ায় নির্মাণাধীন একটি মসজিদ থেকে পিস্তলের ভয় দেখিয়ে জোর করে মুসল্লিদের বের করে দিয়ে ধৃষ্টতার পরিচয় দিয়েছে। সেখানে মসজিদের অভ্যন্তরের জিনিস-পত্র তছনছ করা হয়েছে। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এভাবে অস্ত্র আর গুলির ভয় দেখিয়ে ফিলিস্তিনী মুসলমানদের আল-আকসা মসজিদ থেকে বর্বর ইসরাইলী সৈন্যরা বের করে দেয়।

ঢাকা মহানগর সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রশিক্ষন সম্পাদক অধ্যাপক আবদুল হালিম, অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুল জলিল, মহানগরীর সহসাধারণ সম্পাদক খন্দকার সাহাব উদ্দিন আহমদ, তাওহিদুল ইসলাম তুহিন, হুমাযুন কবির আজাদ, আবদুর হাফিজ খসরু ও ছাত্র নেতা ইলিয়াস হোসাইন প্রমুখ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 373