MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

একসঙ্গে শুটিং করবেন না দীপিকা-রণবীর!

In সিনেমা জগৎ - Jun 27 at 9:43pm
একসঙ্গে শুটিং করবেন না দীপিকা-রণবীর!

সদ্য ২০১৬ IIFA অ্যাওয়ার্ডে সেরা পরিচালকের জন্য পুরস্কার পেয়েছেন সঞ্জয় লীলা বনশালী। পুরস্কার পেলেও পরবর্তী ছবি পদ্মাবতী নিয়ে স্পষ্ট কোনও ইঙ্গিতই দিলেন না তিনি। কিন্তু এটুকু জানা গেছে তাঁর পরবর্তী ছবিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন একসঙ্গে অভিনয় করবেন না।

বনশালি জানান, পুরস্কারের জন্য পার্টি করার কোনও সময় নেই তাঁর। পরবর্তী ছবিতে কাজ করার জন্য যথেষ্ট ব্যস্ত রয়েছেন তিনি। তবে অনেক বছর পর পুরস্কার পেয়ে বেজায় খুশি হয়েছেন সঞ্জয়। স্বপ্ন যখন বাস্তবের রূপ পায় তখন খুব আনন্দ হয়। এই আনন্দ বাক্যে প্রকাশ করা যায় না বলেও জানান তিনি।

তাঁর পরের ছবি পদ্মাবতীতে সম্ভবত চিতোরের রানি পদ্মাবতীর ভূমিকায় দীপিকা এবং আলাউদ্দিন খিলজির ভূমিকায় দেখা যাবে রণবীরকে। রাম-লীলা এবং বাজিরাও মস্তানিতে রণবীর-দীপিকার অনস্ক্রিন রসায়ন ছিল দেখার মতো। তবে পদ্মাবতীতে কখনওই একসঙ্গে দেখা যাবে না তাঁদের। এমনকী দেখা যাবে না তাঁদের অনস্ক্রিন রসায়নও।

সম্রাট আলাউদ্দিন খিলজীর, চিতোরের রানি পদ্মাবতীর প্রতি ভালোবাসার চিত্র ফুটিয়ে তোলা হবে এই ছবিতে। তবে আলাউদ্দিন খিলজী চিতোরে এসেছিলেন চিতোরের রাজার সঙ্গে যুদ্ধ করার জন্য। সেই কথা পদ্মাবতী জানতেন। কিন্তু তিনি কখনওই আলাউদ্দিনকে দেখেননি। এমনকী এও জানতেন না তাঁকে দেখার পর থেকেই আলাউদ্দিন তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন। তাই ছবিতে একসঙ্গে থাকলেও একসঙ্গে দেখা যাবে না তাঁদের। তাই একসঙ্গে শুটিং করারও প্রশ্ন নেই।

এর আগে এই একই নামে একটা ধারাবাহিকের পরিচালনা করেছিলেন সঞ্জয়। বাজিরাও মস্তানির স্ক্রিপ্টলেখক প্রকাশ কাপাডিয়াই পদ্মাবতীর স্ক্রিপ্টটি লিখছেন বলে জানা গেছে। এ বছরের সেপ্টেম্বর থেকেই শুরু হয়ে যাবে পদ্মাবতীর শুটিং।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6859
Post Views 279