MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যে কারণে ‘বাহুবলি’ তে নেই বলিউড তারকারা

In সিনেমা জগৎ - Jun 27 at 6:12pm
যে কারণে ‘বাহুবলি’ তে নেই বলিউড তারকারা

ভারতের সবচেয়ে আলোচিত এবং অন্যতম ব্যয়বহুল সিনেমা বাহুবলি-দ্য বিগিনিং। ভারত ছাড়া বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হয় সিনেমাটি। দর্শকপ্রিয়তার পাশাপাশি সিনেমার অ্যাকশন এবং গ্রাফিক্সের কারণে সমালোচকরাও সিনেমাটির ব্যাপক প্রশংসা করেন।

কিন্তু এমন একটি সিনেমা বলিউড তারকাদের নিয়ে কেন তৈরি হলো না? সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তার জবাব দিয়েছেন সিনেমাটির পরিচালক এস এস রাজামৌলি।

তিনি বলেন, ‘আমি যখন বাহুবলি সিনেমার চিত্রনাট্য এবং শিডিউল তৈরি করি তখন বুঝতে পেরেছিলাম সিনেমায় এমন কাউকে নিতে হবে যিনি দুই বছরের জন্য সিনেমায় চুক্তিবদ্ধ হবেন। আপনার কী ধারণা, বলিউডের কোনো তারকা দুই বছর অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ না হয়ে আমাকে তারিখ দিতেন? মোটেই দিতেন না। তাহলে দেখা যেত, বাহুবলি তৈরিই হতো না।’

বাহুবলি : দ্য বিগিনিং সিনেমার বাজেট ছিল ১২০ কোটি রুপি। একাধিক ভাষায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ৬০০ ‍কোটি রুপির অধিক বক্স অফিসে আয় করেছে। এদিকে আগামী মাসে চীনে ৬৫০০ পর্দায় মুক্তি পাচ্ছে বাহুবলি : দ্য বিগিনিং।

এ সম্পর্কে পরিচালক বলেন, ‘এরকম বাণিজ্যিক ধারার একটি সিনেমা চীনে মুক্তি দেয়ার ব্যাপারে প্রযোজনা প্রতিষ্ঠান অনেক পরিশ্রম করেছে। চীনে ভারতীয় সিনেমা মুক্তি এবারই প্রথম নয় কারণ এর আগে পিকে মুক্তি পেয়েছিল। বাহুবলি-দ্য বিগিনিং ৬৫০০ পর্দায় মুক্তি পাচ্ছে। আমাদের সিনেমা পুরো চীনে মুক্তি পাচ্ছে। এটি ভারতের চেয়ে বড় পরিসরে মুক্তি পাচ্ছে। আশা করছি, ভারতের মতো সেখানেও আমাদের সিনেমা ভালো করবে।’

বর্তমানে বাহুবলি ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি বাহবলি : দ্য কনক্লুশন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রাজামৌলি। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4008
Post Views 543