MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘পুলিশের লাঠি’র পর ট্রাকের চাপা!

In দেশের খবর - Jun 27 at 5:53pm
‘পুলিশের লাঠি’র পর ট্রাকের চাপা!

দুর্ঘটনার কিছু সময় সড়ক অবরোধ করে স্থানীয় লোকজন।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে মালিহাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলা ট্যাঙ্কলরি মালিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম (৪৫), সাধারণ সম্পাদক আলী আজম (৪০) ও সদস্য শাহজাহান মিয়া (৪২)। তিনজনের বাড়ি শহরের ঘাটুরা এলাকায়।

কয়েকজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলে জানা যায়, মোটরসাইকেলে করে তিন যুবক যাওয়ার সময় মালিহাতা এলাকায় হাইওয়ে পুলিশ তাঁদের থামার সংকেত দেয়।

মোটরসাইকেল থামতে দেরি করায় পুলিশ লাঠি ছুড়ে মারে। এরপর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।

এ সময় পেছন থেকে ঢাকাগামী ট্রাক তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই ) আনিস জানান, তিনি ও তিন কনস্টেবল দুর্ঘটনার সময় দায়িত্ব পালন করছিলেন। তিনি ছিলেন মহাসড়কের এক পাশে ও অন্য তিনজন আরেক পাশে।

এসআই আনিস জানান, কনস্টেবল আকবর হোসেন তিন মোটরসাইকেল আরোহীকে থামার সংকেত দিয়েছিলেন। তবে লাঠির ছোড়ার বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

লাঠির আঘাতের ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এ মাসুদ বলেছেন, এটি হাইওয়ে পুলিশের বিষয়। এ বিষয়ে তারা বলতে পারবে।

দুর্ঘটনার পর থেকেই উত্তেজিত জনতা মহাসড়কে বিক্ষোভ ও অবরোধ সৃষ্টি করে। এর ফলে মহাসড়কের কিছু সময়ের জন্য তীব্র যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে যানবাহন চলাচল স্বাভাবিক করে এবং লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3449
Post Views 145