MysmsBD.ComLogin Sign Up

এবার শাস্ত্রীর অভিযোগের জবাব দিলেন সৌরভ!

In ক্রিকেট দুনিয়া - Jun 27 at 4:45pm
এবার শাস্ত্রীর অভিযোগের জবাব দিলেন সৌরভ!

সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের কোচ নিয়োগের দায়িত্ব পেয়েছিলেন ভারতের সাবেক তিন ক্রিকেটার শচিন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষণ।

আর কোচ হওয়ার দৌড়ে এগিয়ে থাকা অনিল কুম্বলে ও রবী শাস্ত্রী এর মধ্যে অনিল কুম্বলেকে নিয়োগ দেন তারা।

তবে ভারতের কোচ হতে না পেরে বেশ ব্যথিত হন শাস্ত্রী। এরপর তিনি অভিযোগ করে বলেন যে তার সাক্ষাত্কার নেওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন না সৌরভ।

এবার অভিযোগ উড়িয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি নিজেই।
অনিল কুম্বলেকে কোচ হিসেবে যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নিয়োগ করেছে, তার পিছনে রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণ, সচিন তেন্ডুলকরের ক্রিকেট অ্যাডভিসরি কমিটি। চিফ কো-অর্ডিনেটর হিসেবে উপস্থিত ছিলেন সঞ্জয় জাগদলে।

ভারতের প্রাক্তন অধিনায়ক রবী শাস্ত্রী ভারতের এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, তার সাক্ষাৎকারের সময় সৌরভ গঙ্গোপাধ্যায় হাজির ছিলেন না। শাস্ত্রী বলেছেন, ''ইন্টারভিউ তো ভালই হয়েছে।

ভিভিএস, সচিন, সঞ্জয়রা দারুণ দারুণ সব প্রশ্ন করেছিল। সব ফরম্যাটে ভাল করতে হলে কী করা উচিত, সেই সম্পর্কে আমার কাছে জানতে চাওয়া হয়েছিল।''

কিন্তু সৌরভ ছিলেন না কেন? এর কারণ কী? শাস্ত্রী বলেন, ''আমার ইন্টারভিউয়ের সময় সৌরভ ছিল না। কেন ছিল না, সেই প্রশ্ন তো আর আমি করতে পারি না। আমাকে বেশ ভাল প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরও আমি দিয়েছি।''

শাস্ত্রীর এ হেন বক্তব্যের পরে সৌরভকে বিষয়টা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নের জবাবে সৌরভ বলেন, ''কোচ সিলেকশন মিটিং খুবই গোপন ব্যাপার। শাস্ত্রী কী বলেছে, সেই ব্যাপারে আমার কিছু বলার নেই।''

মঙ্গলবার তাজ বেঙ্গল হোটেলে বিকেল ৫টা থেকে ৬টার মধ্যে শাস্ত্রীর ইন্টারভিউ নেওয়া হয়েছিল। সেই সময়ে সিএবি-র ওয়ার্কিং কমিটির বৈঠকের জন্য সৌরভ ইডেনে ছিলেন। সন্ধে সাড়ে ছ’টায় সৌরভ লক্ষ্ণণ, জাগদালেদের সঙ্গে মিটিংয়ে যোগ দেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 254