MysmsBD.ComLogin Sign Up

বউকে নায়িকা বানাতে চান তাসকিন!

In খেলাধুলার বিবিধ - Jun 27 at 3:57pm
বউকে নায়িকা বানাতে চান তাসকিন!

ক্রিকেট মাঠের নক্ষত্ররা কখনো জ্বলে ওঠেন, কখনো থাকেন ঘোর আঁধারে। তবে লাখো কোটি দর্শকের প্রিয় মুখ, প্রিয় মানুষ, ভালোবাসার মানুষ তারা। তেমনই তিনজন ভালো লাগার ক্রিকেটার নিয়ে মাছরাঙা টেলিভিশন ঈদ উপলক্ষে আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান ‘ক্রিকেট ক্রিকেট’।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পীডস্টার তাসকিনের মুখ থেকে শোনা গেল তার চলচ্চিত্রের অভিনয়ের ইচ্ছের কথা। সেই সঙ্গে সিনেমায় তার হবু বউ নায়িকা হিসেবে অভিনয় করবেন এমনটাই প্রত্যাশা এই তরুণ পেসারের!

ঈদ উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গা টিভির বিশেষ অনুষ্ঠান ‘ক্রিকেট ক্রিকেট’-এ এমন ইচ্ছার কথা জানিয়েছেন তাসকিন।

এ অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন- ব্যাটসম্যন সাব্বির এবং দুর্দান্ত স্পিনার আরাফাত সানী। তাদেরকে অনুষ্ঠানের ধারণ কাজ সম্প্রতি শেষ হয়েছে।

স্পীডস্টার তাসকিন বলেছেন, আমি এমন একজন ক্রিকেটার হতে চাই যাতে করে আমাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ হবে। ১০-২০ বছর পর সে চলচ্চিত্রে আমি নিজেও অভিনয় করবো, নায়িকা হিসেবে থাকবেন আমার হবু স্ত্রী।

সাব্বির জানিয়েছেন সুযোগ পেলে ক্যটরিনা কাইফ এবং কারিনা কাপুরের বিপরীতে অভিনয় করতে চান।

তাসকিনের নিজের নায়িকা হিসেবে পছন্দ জ্যকলিন ফার্নান্দেজ আর আরাফাত সানীর পছন্দ মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান।

তিন তারকাই নতুন করে ঝলসে ওঠার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মজার এই আড্ডার সঞ্চালক অভিনেত্রী-মডেল ঈশিকা খান।

তিন ক্রিকেটারের এমন গোপন খবরগুলো বের করে আনলেন তিনিই। ঈদের ৪র্থ দিন, সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3532
Post Views 1017