MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সম্পর্কে জড়িয়েছেন, কিন্তু স্বাধীন থাকতে চান!

In লাইফ স্টাইল - Jun 27 at 2:16pm
সম্পর্কে জড়িয়েছেন, কিন্তু স্বাধীন থাকতে চান!

সম্পর্ককে গুরুত্ব দিয়ে নিজের সত্ত্বাকে বিসর্জন দেয়া কিংবা সম্পূর্ণভাবে অন্যের ওপর নির্ভরশীল হওয়া, উভয়ই সম্পর্কের জন্য ক্ষতিকর। কিভাবে সম্পর্কে জড়ানোর পরও আপনি স্বাধীন থাকবেন জেনে নিন।

পুরোনো শখ বাঁচিয়ে রাখুন
নিজের শখ বজায় রাখুন। দু'জন একসঙ্গে কাজ করার মজা রয়েছে। তবে পাশাপাশি আপনার নিজের শখও পূরণ করার প্রয়োজনীয়তা রয়েছে। সঙ্গী যখন অন্য কোনো কাজে ব্যস্ত তখন আপনি নিজের পেইন্টিংয়ের শখটি জিইয়ে রাখুন। সম্পর্কে জড়ানোর পরে নিজের শখটি বাদ দিয়ে দিলে তা আপনার মানসিক চাপ সৃষ্টি করবে। ফলে সমস্যা তৈরি হবে।

অ্যাকাউন্ট আলাদা থাকাই ভালো
নিজের অর্থ নিজেই রাখুন আপনার জীবনসঙ্গীর সঙ্গে নিজের ব্যাংক অ্যাকাউন্ট একত্রিত করার আগে একটু ভেবে নিন। সংসারে আপনার ও সঙ্গীর অর্থের আগমন ও খরচের হিসাব রাখার জন্য উভয়েরই সচেতনতা প্রয়োজন।

এখানে টাকা-পয়সার মতো বিষয়ে হিসাব রাখার গুরুত্ব রয়েছে।

বাড়ির কাজে পারস্পরিক সহযোগিতা
সঙ্গী যদি বাড়ির কোনো গুরুত্বপূর্ণ কাজ করে তখন আপনার আরাম করার মানে কিছুটা ভিন্ন দিকে চলে যায়।

আর নিজেকেও সমান পরিশ্রমী প্রমাণ করার জন্য তার সঙ্গে হাত লাগানো বা ভিন্ন কোনো কাজ করাই ভালো।

একঘেয়েমি কাটিয়ে উঠুন
বন্ধু-বান্ধবদের সময় দিন সঙ্গীর সঙ্গে আপনার অধিকাংশ সময় কাটালেও তাতে কিছুটা বিরতি নেয়ার প্রয়োজন আছে। দু'জনকে সব সময় যে একই কক্ষে থাকতে হবে এমন কোনো কথা নেই। একঘেয়েমি কাটানোর জন্য আপনার বন্ধু-বান্ধবের সঙ্গেও দেখা করার বা সীমিত পর্যায়ে আড্ডা দেয়ার প্রয়োজনীয়তা আছে।

নিজের মতামত প্রকাশ করুন
প্রত্যেক বিষয়েই আপনার নিজের একটা বিশ্বাস আছে। আর সঙ্গীর দ্বারা প্রভাবিত হলেও শুধু সে কারণে বিশ্বাসটি ত্যাগ করার চেষ্টা করবেন না। এতে হিতে বিপরীত হতে পারে।

নিজের মতো করে থাকুন
নিজের মতো করে থাকুন, অন্য কারো মতো করে নয়। সঙ্গীর দ্বারা আপনি যতই প্রভাবিত হন না কেনো, এ প্রবণতা ত্যাগ করা যাবে না। নিজের মতো করে থাকায় আপনার প্রতি তার আকর্ষণ আরও বেড়ে যেতে পারে।

আলোচনার বিকল্প নেই
পরামর্শ করুন একে অন্যের সঙ্গেঅ আলোচনার বিকল্প নেই। যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার আগে আপনার সঙ্গীর সঙ্গে পরামর্শ করা উচিত। এ ছাড়াও প্রয়োজনে আপনার পিতা-মাতা ও বন্ধু-বান্ধবের সঙ্গে পরামর্শ করা যেতে পারে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3386
Post Views 153