MysmsBD.ComLogin Sign Up

বাপ-বেটার জন্মদিন আজ

In বিবিধ বিনোদন - Jun 27 at 1:06pm
বাপ-বেটার জন্মদিন আজ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং তার সন্তান আয়াশের জন্ম তারিখ ২৭ জুন। সে হিসেবে আজ সোমাবার একসঙ্গে বাপ-বেটা জন্মদিন পালন করছেন।

পিতা-পুত্রের এ জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে খুব কাছের কিছু মানুষকে নিয়ে সন্ধ্যায় ঘরোয়া পরিবেশে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন বলে জানান অপূর্ব। এছাড়া দিনের পুরোটাই সময় কাটাবেন তিনি ঈদ নাটকের শুটিং নিয়ে।

ছেলে আয়াশ সম্পর্কে জানতে চাইলে অপূর্ব বলেন, ‘আমি প্রতিদিন রাতে শুটিং থেকে বাসায় ফিরি। আমি না ফেরা পর্যন্ত আয়াশের চোখে ঘুম আসে না। আয়াশ জেগে থাকে। হয়তো ও অপেক্ষা করে আমার জন্যই। আমি ওকে কোলে নেওয়ার সঙ্গে সঙ্গেই আমাকে আদর করে দেয়। আমার চোখের দিকে তাকিয়ে থাকে। এমনকি কখনো কখনো দুষ্টুমি করে আমার সঙ্গে মারামারিও করে। সকালে ঘুমন্ত আয়াশকে আদর করেই তারপর আমি শুটিংয়ে যাই।’

জন্মদিনে ভক্তদের কাছে দোয়া চেয়ে অপূর্ব বলেন, ‘ভবিষ্যতেও প্রতি বছর বাবা ও ছেলে একসঙ্গে দিনটি উদযাপন করার ইচ্ছা আছে। দু’জন যেন সুস্থ থাকি, ভাল থাকি সবসময় এবং পাশাপাশি আমার স্ত্রী অদিতির জন্যও দোয়া করবেন।’

এদিকে, অপূর্বর ব্যস্ততা এখন ঈদ নাটক নিয়ে। তার অভিনীত অনেকগুলো নাটক এবারের ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে। গেল বছরের শেষের দিকে বড়পর্দায় তার অভিনীত গ্যাংস্টার রিটার্নস ছবিটি মুক্তি পায়।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ জুন অভিনতা অপূর্বর স্ত্রী অদিতির কোলজুড়ে আসে প্রথম সন্তান আয়াশ।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 137