MysmsBD.ComLogin Sign Up

আরফিন রুমির নতুন একক অ্যালবাম ‘সত্যি করে বল’

In মিউজিক ক্যাফে - Jun 27 at 11:39am
আরফিন রুমির নতুন একক অ্যালবাম ‘সত্যি করে বল’

আসছে ঈদে ঈগল মিউজিকের ব্যানারে নতুন একক অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি। অ্যালবামের নাম রেখেছেন ‘সত্যি করে বল’। এখানে থাকছে তিনটি গান। এরই মধ্যে গানগুলোর কাজ শেষ করেছেন তিনি।

অ্যালবামের একটি গানের কথা লিখেছেন জাহিদ আকবর ও দুটি গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। তিনটির মধ্যে দুটি দ্বৈত গানে রুমির সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী পড়শী ও ঐশী। ঈদ উপলক্ষে আগামী কিছুদিনের মধ্যে এ অ্যালবামটি প্রকাশ পাবে।

এ অ্যালবামের গানগুলো হলো ‘তোকে আমি’, ‘সত্যি করে বল’ এবং ‘হৃদয় দু ভাগ হলে’। এদিকে ঈদের পর পরই নির্মিত হবে এ অ্যালবামে রুমির গাওয়া ‘তোকে আমি’ গানের মিউজিক ভিডিও। এ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, ‘অনেক আগে এ প্রজেক্টটি শুরু করেছিলাম। সময় নিয়ে সব চেয়ে সেরাটা দেয়ার চেষ্টা করেছি ‘সত্যি করে বল’ অ্যালবামে। তিনটি গানই রোমান্টিক ঘরনার। তবে কথা, সুর ও সংগীতে ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। এর মধ্যে টাইটেল গানটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছে পড়শী। আর ‘দু ভাগ হলে’ গানটিতে কণ্ঠ দিয়েছে ঐশী। তারা দুজনই অনেক ভালো গেয়েছে। আমার বিশ্বাস অ্যালবামের গানগুলো ভালো লাগবে সবার।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6956
Post Views 257