MysmsBD.ComLogin Sign Up

নছিমন-বাস সংঘর্ষ, তিন গরু ব্যাপারী নিহত

In দেশের খবর - Jun 27 at 12:16am
নছিমন-বাস সংঘর্ষ, তিন গরু ব্যাপারী নিহত

যশোর-মাগুরা সড়কের পুলেরহাটে গরুবাহী একটি নছিমনের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়েছে। এতে তিন গরুর ব্যাপারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে হতাহত পাঁচজনই নসিমনের যাত্রী ছিলেন। এ দুর্ঘটনায় নসিমনে থাকা চারটি গরুই মারা গেছে।

নিহত তিন গরু ব্যাপারী হলেন—ইসহাক (৬০), লাল্টু (৪০) ও জাহাঙ্গীর (৪৫)। তাঁদের মধ্যে ইসহাক ও লাল্টু মাগুরার শালিখা উপজেলার পোড়াগাছি গ্রামের আহমেদ পাটোয়ারীর ছেলে। আর জাহাঙ্গীরের বাড়ি শালিখা উপজেলার হাজামবাড়ি গ্রামে।

নিহত ব্যক্তির স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, ওই পাঁচজন গরু নিয়ে মাগুরা যাচ্ছিলেন। পথে যশোরমুখী একে ট্রাভেলসের যাত্রীবাহী একটি যাত্রীবাহী বাস নছিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইসহাক ও লাল্টু নিহত হন। পরে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে মারা যান জাহাঙ্গীর।

দুর্ঘটনার সময় নছিমনে থাকা গুরুতর আহত আশরাফুলকে মাগুরা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সিরাজুল ইসলামকে শালিখা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সিরাজুলের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

যশোরের বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়েরউদ্দিন দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6956
Post Views 97