MysmsBD.ComLogin Sign Up

৬৮ পদে নিয়োগ দিচ্ছে ওয়ালটন

In বেসরকারি চাকরি - Jun 26 at 6:39pm
৬৮ পদে নিয়োগ দিচ্ছে ওয়ালটন

দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পাঁচ ধরনের পদে মোট ৬৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (কম্পিউটার আরঅ্যান্ডডি হার্ডওয়্যার অ্যান্ড সফটওয়্যার)
পদটিতে নিয়োগ দেওয়া হবে আটজন। কম্পিউটার সায়েন্স বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স সর্বোচ্চ ৩০ বছর।

সোর্সিং ইঞ্জিনিয়ার
সোর্সিং ইঞ্জিনিয়ার পদে নিয়োগ পাবেন চারজন। পদটিতে নিয়োগ দেওয়া হবে আটজন। কম্পিউটার সায়েন্স বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স সর্বোচ্চ ৩০ বছর।

মান নিয়ন্ত্রণ কর্মকর্তা
এই পদে নিয়োগ পাবেন চারজন। পদটিতে নিয়োগ দেওয়া হবে আটজন। কম্পিউটার সায়েন্স বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স সর্বোচ্চ ৩০ বছর।

মার্কেটিং অফিসার
মার্কেটিং অফিসার পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। মার্কেটিং থেকে বিবিএ বা এমবিএ পাস এবং দুই বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়স সর্বোচ্চ ৩০ বছর।

টেকনিশিয়ান (কম্পিউটার)
টেকনিশিয়ান পদে নিয়োগ পাবেন ৫০ জন। কম্পিউটার সায়েন্স, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স থেকে ডিপ্লোমা পাস অথবা ট্রেড কোর্স, এসএসসি বা এইচএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছর কাজের অভিজ্ঞতা এবং বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত কাগজপত্রসহ আবেদন করতে পারবেন ‘নিয়োগ শাখা, এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে বিজ্ঞাপন প্রকাশের পর থেকে ১৫ দিন পর্যন্ত।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7063
Post Views 512