MysmsBD.ComLogin Sign Up

পাকিস্তানের বিপক্ষে তিনটি টেস্ট খেলতে রাজি ওয়েস্ট ইন্ডিজ

In ক্রিকেট দুনিয়া - Jun 26 at 1:12pm
পাকিস্তানের বিপক্ষে তিনটি টেস্ট খেলতে রাজি ওয়েস্ট ইন্ডিজ

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলতে রাজি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডাব্লিউআইসিবি)। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে দল দুটির মধ্যে দুটির পরিবর্তে তিনটি টেস্ট অনুষ্ঠিত হবে।

পিসিবির এক কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে ঘোষিত মূল সুচি অনুযায়ী দুই টেস্ট, পাঁচ ওয়ানডে এবং দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা থাকলেও আমরা এখন তিন টেস্ট, তিন ওয়ানডে এবং তিনটি টি-টি-টোয়েন্টি ম্যাচ খেলবো। তিনি বলেন, পিসিবি চেয়ারম্যান মনে করছেন টেস্ট ক্রিকেটে বেশি গুরুত্ব দেয়া উচিত। তাই তার উদ্যোগেই লংগার ভার্সনের ম্যাচের সংখ্যা বাড়ানো হয়েছে। এর মধ্যে দিবা-রাত্রির একটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে এবং এটা সম্ভবত আবুধাবিতে হবে।

আগামী ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে পাকিস্তান দল একটি দিবা-রাত্রির টেস্ট খেলবে। তারই প্রস্তুতি হিসেবে একটি গোলাপি বলের ম্যাচ আয়োজনে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডকে অনুরোধ করেছিল পিসিবি। পিসিবির এ কর্মকর্তা বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একটি দিবা-রাত্রির টেস্ট ম্যাচও হবে এবং ফ্লাড লাইটে খেলোয়াড়রা যাতে মানিয়ে নিতে পারে সে জন্য এ বছর আমাদের ঘরোয়া ক্রিকেটে প্রথম শ্রেণীর অন্তত ১০টি ম্যাচ হবে দিবা-রাত্রির।’

পাকিস্তান ইতোপূর্বে শ্রীলংকার বিপক্ষে একটি দিবা-রাত্রির একটি টেস্ট আয়োজনেরও প্রস্তাব দিয়েছিল । কিন্তু লংকানরা সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। তবে সংযুক্ত আরব আমিরাতে এখনো লংকানদের বিপক্ষে গোলাপি বলের টেস্ট আয়োজনের পরিকল্পনা আছে পিসিবির।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6702
Post Views 175