MysmsBD.ComLogin Sign Up

দীপিকার চোখে রনবীরই সেরা!

In সিনেমা জগৎ - Jun 25 at 9:39pm
দীপিকার চোখে রনবীরই সেরা!

বলিউডে তারকা অভিনেতার অভাব নেই! বলিউডের তিন খান থেকে শুরু করে গত এক দশকে অনেক মেধাবী আর পরিশ্রমি অভিনেতা উঠে এসেছেন ইন্ডাস্ট্রিতে। অথচ তাদেরকে নয়, বলিউডে এই মুহূর্তে সেরা অভিনেতা নাকি ‘বাজিরাও’ খ্যাত অভিনেতা রনবীর সিং-ই! অন্তত দীপিকা পাডুকোন এমনটিই মনে করেন। না, তাই বলে রনবীরকে তিনি প্রেমিক হিসেবে নয়, বরং সত্যিই তার অভিনয় দক্ষতা প্রসঙ্গেই দীপিকা এমন মন্তব্য করলেন!

গত বছরে মালয়েশিয়ার কুয়ালালামপুর মাতানোর পর এই বছরে বলিউড ‘আইফা অ্যাওয়ার্ড’-এর আয়োজন হচ্ছে স্পেনের মাদ্রিদ শহরে। ২৩ থেকে ২৬ তারিখ পর্যন্ত চলবে বলিউড তারকাদের উপস্থিতিতে জমকালো আয়োজন। আর অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা নামবে ‘আইফা অ্যাওয়ার্ড ২০১৬’-এর।

যেখানে পুরস্কার প্রদান করা হবে বলিউডে ২০১৫ সালে মুক্তি পাওয়া সিনেমাগুলোর বিভিন্ন ক্যাটাগরিতে। আর সেখানেই ‘সেরা অভিনেতা’ হিসেবে আগাম রনবীর সিংয়ের নাম ঘোষণা করলেন গুজবে প্রেমিকা দীপিকা পাডুকোন!

চলতি বছরে ‘আইফা অ্যাওয়ার্ড-এর প্রকৃত দাবিদার সহ-অভিনেতা রনবীর সিংকে উল্লেখ করে দীপিকা বলেন, রনবীর এই পুরস্কার পাওয়ার অন্যতম যোগ্য প্রতিযোগি।

অন্যদিকে, একসঙ্গে প্রথম সিনেমা করার পর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে সিনে-পর্দার দুই পার্টনার দীপিকা পাডুকোন ও রনবীর সিং প্রেম করছেন চুটিয়ে। বহুবার প্রেমের খবর নিয়ে খবরেও এসেছেন তারা। কিন্তু কখনোই গণমাধ্যমে এ বিষয়ে টুঁ শব্দটিও করেননি তাদের কেউ।

সদ্য ভারতী শীর্ষস্থানীয় দৈনিকে প্রকাশিত এক সাক্ষাৎকারে রনবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন দীপিকা! বললেন, সম্পর্ক নিয়ে কিছু বলছি না। তবে রনবীর আমার জীবনে খুবই গুরুত্বপূর্ণ একটা অংশজুড়ে আছে!

প্রসঙ্গত, বিখ্যাত নির্মাতা সঞ্জয়লীলা বানসালির সিনেমা ‘রামলীলা’র মাধ্যমে পর্দায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেন বলিউডের এই মুহূর্তে দুই সুপারস্টার রনবীর সিং ও দীপিকা পাডুকোন।

এই ছবির পর সিনে-পর্দার বাইরেও তুমুল বন্ধুত্ব গড়ে উঠে তাদের মধ্যে। বন্ধুত্ব নাকি এক সময় প্রেমে রূপ নেয়। কারণ একজনকে ছাড়া অন্যজন নাকি প্রায় অচল। অন্তত এমন গুঞ্জনই ছড়িয়ে গিয়েছিল মিডিয়ায়। অথচ বরাবরই তাদের সম্পর্কের ঘোর নিয়ে চুপ করে ছিলেন দীপিকা ও রনবীর।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4118
Post Views 276