MysmsBD.ComLogin Sign Up

ঊষা-আবাহনীর উত্তেজনা ছড়ানো ম্যাচ ড্র!

In অনান্য খেলা - Jun 25 at 9:11pm
ঊষা-আবাহনীর উত্তেজনা ছড়ানো ম্যাচ ড্র!

প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার সিক্সে ঊষা ক্রীড়া চক্র ও আবাহনী লিমিটেডের উত্তেজনা ছড়ানো ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। পয়েন্ট ভাগাভাগি করে শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে আছে ঊষা।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শনিবার রুম্মান সরকারের গোলে এগিয়ে যায় আবাহনী। ঊষাকে সমতায় ফেরান আলিম বেলাল।

লিগে এটি ঊষায় দ্বিতীয় ও আবাহনীর তৃতীয় ড্র। ১৪ ম্যাচে ১২ জয় ও দুই ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ঊষা।

ঊষার চেয়ে এক ম্যাচ কম খেলা আবাহনী নয় জয় ও তিন ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

১৪ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মেরিনার ইয়াংস; ১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

শনিবার ম্যাচের একাদশ মিনিটে রেজাউল করিম বাবুর পুশ থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে আবাহনী গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন হাসান যুবায়ের নিলয়।

তিন মিনিট পর রুম্মানের গোলে এগিয়ে যায় আবাহনী। ঊষার তিন ডিফেন্ডারকে কাটিয়ে গোলরক্ষককে বোকা বানান জাতীয় দলের এই ফরোয়ার্ড।

২৫তম মিনিটে শাফকাত রসুল ব্যবধান দ্বিগুণ করতে পারতেন। কিন্তু ডান দিক দিয়ে আক্রমণে যাওয়া পাকিস্তানের এই খেলোয়াড় পোস্ট ফাঁকা পেয়েও বাইরে মারেন।

পোস্টের মুখে থেকে পুস্কর ক্ষীসা মিমো বলে স্টিক ছোঁয়াতে ব্যর্থ হলে সমতায় ফিরতে মরিয়া ঊষার ৩৪তম মিনিটের সুযোগটি নষ্ট হয়। প্রথমার্ধের শেষ দিকে দুটি পেনাল্টি কর্নারের সুযোগও কাজে লাগাতে পারেনি দলটি।

৬২তম মিনিটে মিমোর তৈরি করে দেওয়া সুযোগটি কৃষ্ণ কুমার নষ্ট করার তিন মিনিট পর ঊষা সমতায় ফেরে। পেনাল্টি কর্নার থেকে লক্ষ্যভেদ করেন বেলাল।

শেষ দিকে বেলালের বাড়ানো বলে মিমো ও নিলয় কেউই স্টিক ছোঁয়াতে না পারলে এগিয়ে যাওয়া হয়নি ঊষার।

শেষ মিনিট আবাহনীর পেনাল্টি কর্নারের দাবি নিয়ে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। আম্পায়ার পেনাল্টি কর্নার না দেওয়ায় আবাহনী প্রতিবাদ জানিয়ে মাঠ ছাড়লে খেলা বন্ধ থাকে প্রায় ১০ মিনিট।

শেষ পর্যন্ত খেলা টার্ফে ফিরলেও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

Googleplus Pint
Noyon Khan
Posts 3476
Post Views 82