MysmsBD.ComLogin Sign Up

টেনে-হিঁচড়ে দোতলায় উঠিয়ে পাগলীকে গণধর্ষণ

In দেশের খবর - Jun 25 at 8:39pm
টেনে-হিঁচড়ে দোতলায় উঠিয়ে পাগলীকে গণধর্ষণ

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর বাজারে এক পাগল মহিলাকে (২৮) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বিষয়টি নিয়ে বাজার কমিটি, স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সচেতন মহলের মধ্যে চাঁপা ক্ষোভ বিরাজ করছে।

এদিকে, এ ঘটনার পর থেকে ধর্ষনের শিকার পাগলীকে খুজে পাওয়া যাচ্ছে না।

জানা গেছে, গত ১৯ জুন রাত ১০টার দিকে সোনাপুর বাজারে খায়ের মেম্বারের বিল্ডিং এর নিচে ঘুমিয়ে থাকা অজ্ঞাতনামা এক পাগল মহিলাকে জোর করে টেনে-হিঁচড়ে দোতলায় উঠিয়ে উপুর্যপরি ধর্ষণ করা হয়।

এ সময় বাজারের অন্যান্য দোকানদার বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিকভাবে পুলিশকে অবহিত করে।

ধর্ষকেরা এলাকার প্রভাব বিস্তার করে বিষয়টি ধামা-চাপা দেয়ার পায়তারা করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী বাজারের এক নৈশপ্রহরী ও কয়েকজন জানায়, এ বিষয়ে কথা বললে পা কেটে ফেলার হুমকি দিচ্ছেন ধর্ষকরা।

এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে সালথা থানায় মৌখিকভাবে জানালে থানার এএসআই মোশারফ বাজারের দোকানদারদের নিকট থেকে বিবরণ শুনে হুমায়ন নামের এক যুবককে না পেয়ে তার মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়।

রমজানের মধ্যে বাজারে এ ধরনের অসামাজিক কর্মকাণ্ডের প্রেক্ষিতে শনিবার এক ধিক্কার সভায় মিলিত হন সোনাপুর বাজারের ঘর মালিক বেলায়েত হোসেন (বিলু মিয়া), খায়ের মেম্বার, মুন্নু মেম্বার, খারদিয়ার আলমগীর মিয়াসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। যেখানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।

স্থানীয় দোকান মালিকরা জানায়, গত ১৯ তারিখ রাতে ঘটনাটি ঘটেছে। ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় তারা বাজারে ঘুরে বেড়াচ্ছেন। একই সঙ্গে বাজারের দোকানদারদের ভয়-ভীতি দেখাচ্ছে।

এ ব্যাপারে সালথা থানার এএস মোশারফ হোসেন বলেন, এ রকম ঘটনা ঘটেছে বলে শুনেছি। আমাদের কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 317