MysmsBD.ComLogin Sign Up

কপাল ভালো না, তাই পাত্রী পাচ্ছেন না সালমান!

In বিবিধ বিনোদন - Jun 25 at 3:37pm
কপাল ভালো না, তাই পাত্রী পাচ্ছেন না সালমান!

পুরো ভারতজুড়ে এখন আলোচনায় বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা পাওয়া সালমান খান। ধর্ষণ নিয়ে তিনি যে বক্তব্য দিয়েছেন তাতে সমালোচনা পিছু ছাড়ছে না তার।

আসছে ঈদে সালমান খান অভিনীত 'সুলতান' সিনেমা মুক্তি পাবে। সিনেমায় কুস্তিগীরের চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন আনুশকা শর্মা।

সিনেমার নায়িকা পেতে কষ্ট না হলেও বাস্তব জীবনের নায়িকা খুঁজে পেতে নাকি কষ্ট করতে হচ্ছে সালমানকে। তার কপাল নাকি ভালো না। আর সেজন্য কোনো পাত্রীও পাচ্ছেন না তিনি।

দেখতে দেখতে বয়স গিয়ে ঠেকেছে পঞ্চাশে। কিন্তু, এখনও গৃহিণী খুঁজে উঠতে পারেননি সালমান খান। একের পর এক নারী তার জীবনে আসছেন, কিন্তু তাতেও কোনও লাভ হচ্ছে না।

‘সুলতান’ ছবির প্রচারে গিয়ে যথারীতি সালমানকে ‘বিয়ে কবে করছেন’ গোছের প্রশ্নের সামনে পড়তে হল। কেউ আবার প্রশ্ন ছুঁড়লেন— ‘রোমানিয়ান বান্ধবী লুলিয়া ভান্তুরকে কবে বিয়ে করছেন’। সালামন লুলিয়ার সঙ্গে তার পাকাপাকি ঘর বাঁধা নিয়ে কোনও উত্তর দেননি। কিন্তু, একটা প্রশ্নের উত্তর দিয়েছেন।

তার সাফ কথা, ‘আরে ভাই আমি তো বিয়ে করার জন্য মরে যাচ্ছি। কিন্তু, পাত্রী কোথায়? আমার কপাল অতো ভালো নয় যে আমি পাত্রী পাব।’

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4123
Post Views 303