MysmsBD.ComLogin Sign Up

ভুল করেছেন মেসি!

In ফুটবল দুনিয়া - Jun 25 at 2:54pm
ভুল করেছেন মেসি!

বিমানের ফ্লাইট বিলম্বের কারণে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) ওপর খুব ক্ষেপেছিলেন লিওনেল মেসি। তিনি এমটিও বলেছিলেন যে, ‘এএফএ একটি দুর্যোগের নাম।’ তবে নিজের বলা এই কথাটা যে কত বড়, সেটা পর মুহূর্তেই বুঝতে পেরেছেন মেসি এবং নিজে স্বীকারও করে নিয়েছিলেন, এএফএ সম্পর্কে সমালোচনা করে তিনি যা বলেছেন, তা একটি ভুল।

পরিস্থিতির কারণেই ওই ভুলটা হয়ে গিয়েছিল বলে মনে করেন তিনি। হাউস্টনে দলের সঙ্গে অনুশীলন শেষে নিউ জার্সিতে ফেরার জন্য বিমানের অপেক্ষায় ছিলেন মেসি অ্যান্ড কোং। অপেক্ষার প্রহর দীর্ঘ হওয়ার কারণেই মূলতঃ এএফএ’র ওপর ক্ষিপ্ত হয়েছেন বেশি। সে কারণেই এমন বক্তব্য দিলেন তিনি।

শুক্রবার টিম হোটেলে খুব চুপ-চাপ দেখা যায় মেসিকে। সবার সামনেও খুব একটা আসেননি। তিনি নিজেই স্বীকার করেছেন, ইনস্টাগ্রাম পোস্টে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন সম্পর্কে (এএফএ) মন্তব্য করে ভুল করেছেন। আসলে কোপা আমেরিকা ফাইনালের আগে এমনিতেই একটা উত্তেজনার মধ্যে রয়েছি। সে কারণে এমনটা হয়েছে।

মেসি বলেন, ‘ওই মুহূর্তে আমি একটা ভুল করেছি। কারণ, ফাইনাল আসলে খুব কাছে তো, তাই। আমরা ওই ফাইনাল নিয়েই সবচেয়ে বেশি চিন্তা করছিলাম। অন্য কিছু নিয়ে নয়।’

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3828
Post Views 491